বিআরটিএর লাইসেন্স পেল সহজ

নিউজ ডেস্ক: রাইড শেয়ারিং সংস্থা হিসেবে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) থেকে লাইসেন্স (এনলিস্টমেন্ট সার্টিফিকেট) পেয়েছে সহজ। রাইড শেয়ারিং খাতে নতুন এক দিগন্ত নিয়ে আসবে এই লাইসেন্স এমনটিই মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা।

দেশের পরিবহন খাতে সহজ ২০১৪ সাল থেকেই বাস টিকেটিং এর মাধ্যমে অগ্রদূতের ভূমিকা পালন করে আসছে। ২০১৮ সালে চালু করে রাইড শেয়ারিং সেবা। সড়ক নিরাপত্তা সংক্রান্ত সচেতনতা ছড়িয়ে দেওয়া ব্যাপারে সহজ সবসময়ই নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই পরিপ্রেক্ষিতে সহজ বিআরটিএ এনলিস্টমেন্ট প্রক্রিয়াতেও অগ্রণী ভূমিকা রেখেছে। রাইড শেয়ারিং খাতে সকল সংশ্লিষ্ট প্রতিষ্ঠান ও বিআরটিএ’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছে সহজ।

এ বিষয়ে সহজ এর ফাউন্ডিং ম্যানেজিং ডিরেক্টর মালিহা কাদির বলেন, ‘বিজয়ের মাসে বিআরটিএ থেকে রাইডশেয়ারিং এনলিস্টমেন্ট সার্টিফিকেট পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। এই যুগান্তকারী সিদ্ধান্তকে আমরা স্বাগত জানাচ্ছি এবং বিআরটিএকে ধন্যবাদ জানাচ্ছি। গ্রাহকদের সর্বসেরা সেবা দান করার প্রয়াস নিয়ে আমরা রাইডশেয়ারিং যাত্রা শুরু করি। তাই গ্রাহক-রাইডার উভয়ের নিরাপত্তা নিশ্চিত করা আমাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সহজ এর সকল ইউজারদের জীবন সহজ করার নিরলস প্রচেষ্টা থামবে না কখনোই। আমাদের জন্য আপনি সবার আগে।’

শুধুমাত্র ২০১৯ সালেই সহজ সড়ক নিরাপত্তা বিষয়ক সচেতনতা ছড়িয়ে দেওয়ার উদ্দেশ্যে ৩০,০০০ এরও অধিক হেলমেট বিতরণ করছে, যা অন্যান্য যেকোনো রাইডশেয়ারিং কোম্পানি থেকে বেশি। এছাড়া যেকোনো জরুরি পরিস্থিতিতে আইনি সহায়তা পাওয়ার জন্য ৯৯৯ স্টিকার সম্বলিত অগণিত মোটরসাইকেল আছে সহজ রাইডে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *