‘খালেদা জিয়াকে মুক্ত করতে বড় উকিল ধরুন’

নিউজ ডেস্ক: এবার খালেদা জিয়াকে মুক্ত করতে আন্দোলনের ফাঁকা আওয়াজ তুলে কাজ হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ১৪ দলের সমন্বয়ক মোহাম্মদ নাসিম। তিনি বিএনপিকে নেত্রীর মুক্তির জন্য বড় উকিল নিয়োগ করার পরামর্শ দিয়েছেন।

বিএনপি নেতাদের উদ্দেশে নাসিম বলেন, ফাঁকা মাঠে ফাঁকা আওয়াজ তুলে কোনো লাভ হবে না। হুমকি না দিয়ে বড় আইনজীবী নিয়োগ দিয়ে দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার ব্যবস্থা করুন। যদি নৈরাজ্য সৃষ্টি করেন ১৪ দলকে নিয়ে, আওয়ামী লীগকে নিয়ে মাঠে ময়দানে পাড়া-মহল্লায় প্রতিরোধ গড়ে তুলব। প্রতিহত করব।

রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে ঢাকার সাবেক মেয়র মোহাম্মদ হানিফের ১৩তম মৃত্যুবার্ষিকীর এক আলোচনাসভায় সোমবার তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, বিএনপি গত ১৫ বছর ধরে আন্দোলন করে আসছে। এতে জনগণের সাড়া নেই। তাদের বলতে চাই, আন্দোলনের হুমকি দিয়ে লাভ হবে না। কারণ জনগণ আপনাদের সঙ্গে নেই। আইন আইনের মতোই চলবে। খালেদা জিয়ার বিষয়ে আদালত যে রায় দেবে, সেখানে হস্তক্ষেপ করার সুযোগ নেই।

আলোচনাসভায় বক্তৃতা করেন সাবেক ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক কামাল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম স্বপন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *