কিছুদিন ধরে টার্গেট করে মেধাবী আলেমদের গুম করা হচ্ছে, বললেন আল্লামা শফী

নিউজ ডেস্ক: হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, দারুল উলুম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, কিছুদিন ধরে টার্গেট করে মেধাবী আলেমদের গুম করা হচ্ছে। বিভিন্ন অজুহাতে আটক দেখিয়ে নির্যাতন চালানো হচ্ছে। এমন কর্মকাণ্ড সহ্য করা হবে না।

শুক্রবার সন্ধ্যায় উত্তর চট্টলার ঐতিহ্যবাহী দীনি ও সেবামূলক সংগঠন আল আমিন সংস্থার তিন দিনব্যাপি তাফসিরুল কোরআন মাহফিলের সমাপনী দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, অবিলম্বে গুম হওয়া আলেম ও নিরাপরাধ জনগণকে ফিরিয়ে দেয়া হোক এবং আটককৃত সব আলেমকে নিঃশর্ত মুক্তি দেয়ার দাবি জানান তিনি।

মুহাম্মদ আহসান উল্লাহ ও মাওলানা ইবরাহিম খলিল সিকদারের যৌথ সঞ্চালনায় মাওলানা মাহমুদুল হাসান, মাওলানা শেখ আহমদ, মাওলানা ইদরীস ও মাওলানা আনাস মাদানীর ধারাবাহিক সভাপতিত্বে এ তাফসির মাহফিলের সমাপনী দিবস অনুষ্ঠিত হয়।

তিন দিনব্যাপী মাহফিলের সমাপনী দিবসে আরও আলোচনা করেন মাওলানা মামুনুল হক, মাওলানা খালেদ সাইফুল্লাহ আইয়ুবী, মুফতী মুস্তাকুন্নবী, মুফতি মেরাজুল হক মাজহারী, মুফতী হুমায়ুন কবীর, মাওলানা আবদুস ছমী, মাওলানা ইসমাইল খান ও মুফতী রাশেদ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *