গাড়ি আটকে চাবি কেড়ে নিচ্ছে শ্রমিকরা

নিউজ ডেস্ক: নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে পরিবহন শ্রমিকদের সড়ক অবরোধ চলছে। এ সময় পরিবহন শ্রমিকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে চলাচলরত গাড়ি আটকে দেয়। সেইসঙ্গে গাড়িগুলো থেকে চালকদের নামিয়ে গাড়ির চাবি কেড়ে নেওয়া হচ্ছে বলে খবর পাওয়া গেছে।

আজ বুধবার সকাল সোয়া ছয়টা থেকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় একদল পরিবহন শ্রমিক সড়কে অবস্থান নেয়। এরপর মহাসড়কের দুই পাশে গাড়িগুলোকে এলোমেলো করে রেখে রাস্তা অবরোধ করে রাখে তারা।

বেলা ১১টায় শেষ খবর পাওয়া পর্যন্ত শ্রমিকদের অবরোধ চলছিল। এদিকে খবর পেয়ে ইতিমধ্যেই ঘটনাস্থলে এসে উপস্থিত হয়েছেন নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের সিনিয়র এএসপি সালেহউদ্দিন আহমেদ।

শ্রমিকদের ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করে সাইনবোর্ড এলাকায় কর্তব্যরত ট্রাফিক পরিদর্শক মো. জিয়াউল করিম জানান, বুধবার সকাল সোয়া ছয়টা থেকে কিছু শ্রমিক রাস্তায় এসে অবস্থান নেয় এবং সড়ক অবরোধ করে মহাসড়কের উভয় পাশে বন্ধ করে দেয়।

পুলিশের এই কর্মকর্তা জানান, নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে শ্রমিকরা সড়ক অবরোধ করেছেন।

এদিকে পূর্ব ঘোষণা ছাড়াই শ্রমিকদের ধর্মঘট ও সড়ক অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকার উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। এতে করে ভোগান্তিতে পড়েছে দূরপাল্লার যাত্রীসহ সাধারণ মানুষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *