সেপ্টেম্বর ২৮, ২০২১

৩৩তম জন্মদিনে ৩৯তম সেঞ্চুরি করা ওয়ার্নারকে মোস্তাফিজের শুভেচ্ছা

১ min read

নিউজ ডেস্ক : ৩৩তম জন্মদিনে ৩৯তম সেঞ্চুরি হাঁকালেন ডেভিড ওয়ার্নার। শ্রীলংকার বিপক্ষে ক্যারিয়ারের প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি হাঁকানো ওয়ার্নারকে শুভেচ্ছা জানিয়েছেন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলা সাবেক সতীর্থ মোস্তাফিজুর রহমান।

সেঞ্চুরি করা ওয়ার্নারকে অভিনন্দন জানিয়ে কাটার মাস্টার খ্যাত মোস্তাফিজুর রহমান টুইটারে লেখেন, ‘জন্মদিনের দিনেই প্রথম টি-টোয়েন্টি সেঞ্চুরি। কী দারুণভাবে বিশেষ দিনটি উদযাপন করলে! কিংবদন্তি ডেভিড ওয়ার্নার, তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। ভালো থাকো, আমাদের আরও আনন্দ দিতে থাকো।’

ওয়ার্নারকে লেখা শুভেচ্ছাবার্তার শেষাংশে মোস্তাফিজ লেখেন, ‘তবে আমার বোলিংয়ের বিপক্ষে আউট হতে ভুল করো না!’

রোববার অস্ট্রেলিয়ার অ্যাডিলেডে শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম খেলায় ৫৬ বলে ১০টি চার ও চারটি দৃষ্টি নন্দন ছক্কায় ১০০ রান করেন ওয়ার্নার। তার টি-টোয়েন্টি ক্যারিয়ারের অভিষেক সেঞ্চুরিতে ২ উইকেটে ২৩৩ রানের পাহাড় গড়ে স্বাগতিক অস্ট্রেলিয়া।

টার্গেট তাড়া করতে নেমে মিসেল স্টার্ক ও পেট কামিন্সের গতি এবং অ্যাডাম জাম্পার লেগ স্পিনে বিভ্রান্ত হয়ে ৯ উইকেট হারিয়ে ৯৯ রানে গুটিয়ে যায় শ্রীলংকা। দুটি করে উইকেট নেন স্টার্ক-কামিন্স। তিন উইকেট শিকার করেন জাম্পা। ১৩৪ রানের জয়ে তিন ম্যাচের সিরিজে ১-০তে এগিয়ে যায় অস্ট্রেলিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *