আগস্ট ৫, ২০২১

স্বস্ত্রীক করোনার টিকা নিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

১ min read
স্বস্ত্রীক করোনার টিকা নিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

স্বস্ত্রীক করোনার টিকা নিয়েছেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য

কুষ্টিয়া : স্বস্ত্রীক করোনা ভাইরাসের টিকা নিয়েছেন কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম। আজ মঙ্গলবার বেলা ১১টায় কুষ্টিয়া ২৫০শয্যার জেনারেল হাসপাতালে উপাচার্য ও তার স্ত্রী মোছাঃ রেবেকে সুলতানা এই টিকা নেন।

পরে তাদেরকে ৩০মিনিট নিবিড় পর্যবেক্ষনে রাখা হয়। টিকা গ্রহনের পর উপাচার্য অধ্যাপক ড. শেখ আব্দুস সালাম সুস্থ আছেন জানিয়ে বলেন, অনেক যাচাই-বাছাই করে দেশে করোনার টিকা আনা হয়েছে, এই টিকা নিতে শুধু বাংলাদেশ নয় বিদেশী মানুষেরও অনাস্থার কোন কারন নেই।

সবাইকে টিকা নেয়ার আহবান জানিয়ে উপাচার্য আরো বলেন, করোনার টিকা নিয়ে যারা প্রপাকান্ড ছড়িয়েছিল তারা এখন বুঝতে পারছেন বাংলাদেশ এক ধাপ এগিয়ে, তাই যারা মানব সভ্যতা এগিয়ে নিতে বিশ্বাস করেন দেশকে এগিয়ে নিয়ে যেতে বিশ্বাস করেন সাধারন মানুষের নিরাপত্তায় বিশা¦স করেন তারা এই সমস্ত অপকর্ম অপপ্রচার থেকে বিরত থাকবেন এবং সব মানুষ অবশ্যই সত্যের দিকে আলোর দিকে এগিয়ে আসবে।

কুষ্টিয়ার সিভিল সার্জন মোঃ আনোয়ারুল ইসলাম জানান, আজ পর্যন্ত মোট জেলায় মোট ১৮৭৩৫ জন করোনার টিকা নেয়ার জন্য নিবন্ধন – করেছে এবং – এখন পর্যন্ত টিকা দেয়া হয়েছে ১২৮৯৬ জনকে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *