আগস্ট ৩, ২০২১

স্টার লাইন পিঠা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী

১ min read
স্টার লাইন পিঠা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী

স্টার লাইন পিঠা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণী

ফেনী প্রতিনিধি : দেশব্যাপি শুরু হওয়া স্টার লাইন পিঠা প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে সোমবার ঢাকার মহাখালি ডিওএইচএস’র রাওয়া কনভেনশন হলে অনুষ্ঠিত হয়েছে।

স্টার লাইন ফুড প্রোডাক্টস লিমিটেড’র সার্বিক সহযোগিতায় ও লবী রহমান’স ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর, লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল।

বিশেষ অতিথি ছিলেন ফেনী পৌরসভার মেয়র ও স্টার লাইন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক হাজী আলাউদ্দিন, জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার, ইয়ুথ বাংলা কালচারাল ফাউন্ডেশন’র প্রেসিডেন্ট মুনা চৌধুরী প্রমুখ।

প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ লবী রহমান, কল্পনা রহমান এবং আন্তর্জাতিক শেফ টনি খান। প্রতিযোগিতায় দেশের ৬টি অঞ্চলে আঞ্চলিকভাবে অনুষ্ঠিত প্রতিযোগিতায় ইয়েস কার্ড বিজয়ীদের নিয়ে ঢাকায় চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

জাতীয় পর্যায়ে চূড়ান্ত পর্বে অংশগ্রহণকারী প্রতিযোগিদের মধ্যে এই প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করেন যথাক্রমে- ঢাকার রিফা সুলতানা বকুল, যশোর’র সুমনা হাসান ও বরিশালের জান্নাতুল ফেরদৌস।

বিজয়ীদের মাঝে ঘোষিত নগদ অর্থ ও পুরষ্কার প্রদান করেন প্রখ্যাত লেখক ও শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবাল, ফেনী পৌরসভার মেয়র হাজী আলাউদ্দিন ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক হাবিবুল বাশার।

উল্লেখ্য; গত ২৮ জানুয়ারি থেকে দেশব্যাপী শুরু হয়েছিলো স্টার লাইন পিঠা প্রতিযোগিতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *