Sat. Aug 8th, 2020

সেনাবাহিনীর উদ্যোগে গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সেনাবাহিনীর উদ্যোগে গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

সেনাবাহিনীর উদ্যোগে গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ

আব্দুর রউফ, পঞ্চগড় প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে পঞ্চগড়ে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ এবং গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জুলাই) দুপুরে পঞ্চগড় মকবুলার রহমান সরকারী কলেজের খোলা মাঠে কয়েক শতাধিক গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণ ,গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করে সেনাবাহিনী সদস্যরা। এসময় ৬৬ পদাতিক ডিভিশন রংপুর ২৯ বীর (২২২ পদাতিক ব্রিগেড) এর ক্যাপ্টেন শাহরিয়ার রিয়াশাদ দেড় শতাধিক গরীর ও দুস্থ্যদের মাঝে ঈদ উপহার খাদ্য সামগ্রী হিসেবে চাল,ডাল,তেল,সাবান,সেমাই,দুধ বিতরন এর পাশাপশি শাড়ি,পার্জাবী,থ্রি পিছ তুলে দেন।

তাছাড়া বিভিন্ন এলাকার কয়েক শতাধিক গর্ভবতী মা ও শিশুদের মাঝে বিনামূল্যে স্বাস্থ্য সেবা,ব্যবস্থাপত্র ও ঔষুধ বিতরণ করেন। উদ্দ্যমী ২৯ বীর সৈয়দপুর সেনানীবাসের সদস্যরা গর্বের সহিত গত ২৫ মার্চ থেকে পঞ্চগড় জেলায় করোনা মোকাবেলায় নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে।

ক্যাপ্টেন শাহরিয়ার রিয়াশাদ তিনি জানান, বাংলাদেশ সেনাবাহিনী করোনা পরিস্থিতিতে বেকার হয়ে পড়া বঞ্চিত মানুষদের তালিকা করেই তাদের মাঝে আমরা খাদ্য বিতরণ করে আসছি আমাদের এ খাদ্য সহায়তা দুস্থ্য কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ এর পাশাপাশি গর্ভবতী মা ও শিশুদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান অব্যাহত থাকবে।