আগস্ট ৫, ২০২১

সিল্কের শাড়িতে দুর্দান্ত দেখানোর উপায়

১ min read
সিল্কের শাড়িতে দুর্দান্ত দেখানোর উপায়

সিল্কের শাড়িতে দুর্দান্ত দেখানোর উপায়

সিল্কের শাড়ি সব নারীরই পছন্দের। ক্যাজুয়াল লুক থেকে শুরু করে জাকজমক বেশেও সিল্ক শাড়ি দারুণ মানিয়ে যায়। শীত মানেই অনেক উৎসব আর অনুষ্ঠান। চাইলেই সিল্ক শাড়িতে নিজেকে দুর্দান্ত করে তুলতে পারেন।

শুধু মাথায় রাখতে হবে কয়েকটি বিষয়। যা মানলে আপনি সবার চেয়ে আলাদা লুক ক্রিয়েট করতে পারবেন। চলুন তবে জেনে নেওয়া যাক, কীভাবে পরবেন সিল্কের শাড়ি-

> সিল্কের শাড়ির সঙ্গে কখনো ভারি গয়না পরবেন না। দেখতে ভালো লাগবে না। সবচেয়ে ভালো হয় হালকা ঘরানার জুয়েলারি পরলে।

> বিয়ের অনুষ্ঠানে গেলে ভারি একটি দুল পরতে পারেন। অথবা ভারি একটি গলার হারের সঙ্গে ছোট্ট একটি দুল পরবেন। সিল্কের শাড়ির সঙ্গে চোকার স্টাইলের গয়না বেশ মানিয়ে যায়।

> স্টাইলিশ লুক পেতে সিল্কের শাড়ির সঙ্গে বেল্ট পরুন। এজন্য চওড়া বেল্ট বেছে নিন। এর সঙ্গে একটু লম্বা ঘরানার ব্লাউজ পরলে দারুণ দেখাবে। শাড়ির আঁচল একেবারে চিকন করে ভাঁজ করে নিন।

> প্যান্টসহ সিল্কের শাড়ি পরতে পারেন। ফ্যাশনে এখন ভিন্নমাত্রা যোগ করেছে নতুন এ লুক। এক্ষেত্রে শাড়ির কুচি শুধু একদিকেই থাকে। আরেক পাশে যেন প্যান্ট দেখা যায় এমনভাবে পরতে হবে শাড়ি।

> চাইলে সিল্কের শাড়ির আঁচল সামনে দিয়েও পরতে পারেন। এক্ষেত্রে একটু গর্জিয়াস শাড়ি বেছে নেওয়া উচিত। একরঙা সিল্কের শাড়ি এভাবে পরলে ভালো দেখাবে না।

> যেহেতু এখন শীতকাল, তাই জ্যাকেটসহও পরতে পারেন সিল্কের শাড়ি। এর সঙ্গে একেবারেই হালকা জুয়েলারি পরবেন। মেকআপও বেশি ভারি যেন না হয়, সেদিকে খেয়াল রাখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *