আগস্ট ৩, ২০২১

সাকিবের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছে ক্রিকেট প্রেমীরা

১ min read
সাকিবের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছে ক্রিকেট প্রেমীরা

সাকিবের সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছে ক্রিকেট প্রেমীরা

স্পোর্টস ডেস্ক: জাতীয় দলকে উপেক্ষা করে সাকিবের আইপিএলে খেলার সিদ্ধান্তে ক্ষোভ প্রকাশ করেছে ক্রিকেট প্রেমীরা। দেশের স্বার্থ ত্যাগ করে এমন সিদ্ধান্ত নেওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে হচ্ছে সমালোচনা। ভবিষ্যতে ক্রিকেটারদের ছুটির বিষয়ে বিসিবিকে আরও কঠোর হওয়ার আহ্বান জনসাধারণের।

দেশের জন্য খেলেন সাকিব। বুক চিতিয়ে লড়তে চান রক্তের শেষ বিন্দু দিয়ে। গণমাধ্যম কিংবা সামাজিক যোগাযোগ মাধ্যমে এমন কথা অকপটে বলেছেন বহু বার। খ্যাতনামা হওয়ার পর যেন তা ভুলে যান লতা-গুল্ম থেকে প্রকাণ্ড বৃক্ষ হবার স্থানকে। জাতীয় দলকে দূরে ঠেলে বাণিজ্যিক ক্রিকেট আইপিএলকে প্রাধান্য দেওয়ায় এ প্রশ্ন উঠছে বার বার। দেশ সেরা ক্রিকেটারের এমন সিদ্ধান্তে ক্ষোভ সাধারণ মানুষের।

নিষেধাজ্ঞায় সাকিবের প্রয়োজনীয়তা বুঝেছে ক্রিকেটপ্রেমীরা। সাকিবও নিশ্চয়ই বুঝতে পেরেছে তার প্রতি মানুষের ভালোবাসা। কিন্তু প্রত্যাবর্তনের পর যেখানে নাম্বার সেভেন্টি ফাইভের যেখানে উচিত ছিল দেশের হয়ে আরও বেশি সময় দেওয়া। সেখানে ব্যক্তিগত স্বার্থের কারণে পর পর দুটি সিরিজে নিজের নাম সরিয়ে নেওয়াটাকে বাঁকা চোখে দেখছে সমর্থকরা। বিসিবি যদি এ বিষয়ে এখনই কঠোর না হয় তবে অন্য ক্রিকেটাররাও এর সুযোগ নিতে পারে, বলে মত ক্রিকেটপ্রেমীদের।

এদিকে সাকিবকে সমর্থন জানিয়ে ভারতীয় ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলের টুইটটি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শেয়ার দিয়েছেন সাকিবের স্ত্রী শিশির

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *