আগস্ট ৫, ২০২১

সাংসদ নিজাম উদ্দিন হাজারী স্বপরিবারে করোনা আক্রান্ত

১ min read
সাংসদ নিজাম উদ্দিন হাজারী স্বপরিবারে করোনা আক্রান্ত

সাংসদ নিজাম উদ্দিন হাজারী স্বপরিবারে করোনা আক্রান্ত

ফেনী প্রতিনিধি : ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী স্বপরিবারে করোনা আক্রান্ত হয়েছেন।

শনিবার তিনি শারীরিক অসুস্থতা নিয়ে রাজধানীর একটি প্রাইভেট হাসপাতালে গেলে পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁর শরীরে করোনা সংক্রমন ধরা পড়ে। বর্তমানে তিনি বিশেষজ্ঞ চিকিৎসকের তত্ত্বাবধানে চিকিৎসাধীন রয়েছেন। একইসাথে নিজাম উদ্দিন হাজারীর সহধর্মিনী নুরজাহান বেগম নাসরিন ও একমাত্র কন্যা স্নিগ্ধা হাজারীও অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার জানান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী শারীরিক অসুস্থতা রাজধানীর একটি বেসরকারী হাসপাতালে ভর্তি রয়েছেন।

তিনি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর দ্রুত রোগমুক্তি ও সুস্থতা কামনায় দলীয় নেতা-কর্মীসহ ফেনীবাসীর নিকট দোয়া কামনা করেন। তবে আনুষ্ঠানিক কোন মিলাদ কিংবা দোয়ার আয়োজন না করে ব্যক্তিগতভাবে বিশেষ প্রার্থণা করার জন্য সকলের নিকট অনুরোধ জানান।

প্রসঙ্গত, করোনাকালীন সময়ে সাংসদ নিজাম উদ্দিন হাজারী ফেনী-২ আসনসহ পুরো জেলার নিম্ন আয়ের মানুষের জন্য চাল, ডালসহ নিত্য সামগ্রী ও নগদ অর্থ সহায়তা প্রদান করেছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *