সেপ্টেম্বর ১৯, ২০২১

লিপস্টিকের বাহারি রং

জবাবদিহি ডেস্ক : চলছে হেমন্তের ধূসর দিন। এ সব দিন রঙিন করে তুলতে জুড়ি নেই উজ্জ্বল শেডের লিপস্টিকের। আগেভাগেই জেনে রাখুন এ মরশুমের শীত উষ্ণতায় ভরিয়ে তুলতে কোন কোন শেডের লিপস্টিক থাকতেই হবে আপনার স্টকে।

পার্পল : এই শীতে বেছে নিন গোলাপি আর বেগুনি মেশানো গাঢ় পার্পল লিপস্টিক। শীতের দুপুর হোক বা সন্ধে, উষ্ণতায় ভরিয়ে তুলতে জুড়ি নেই পার্পলের। মুখে নিমেষে গ্ল্যামারের ছোঁয়া আনতে হলে চোখ বন্ধ করে ভরসা রাখুন পার্পলের উপর।
গাঢ় লাল : লাল লিপস্টিক সারা বছর পরা যায়। কিন্তু লালের পূর্ণ মাহাত্ম্য বোধ হয় খোলে ঠান্ডা দুপুরে বা রাতে। গাঢ় কাজলকালো চোখের সঙ্গে টকটকে লাল ঠোঁটের কম্বিনেশনে ঠান্ডার বরফ গলতে বাধ্য!

কমলা : এই রংটা পরতে অনেকেই স্বচ্ছন্দবোধ করেন না! কিন্তু একবার ক্যারি করতে পারলে কমলার মতো এত উষ্ণ আর মিষ্টি রং নেই! শীতের কমলালেবুর উষ্ণতা বুলিয়ে নিন আপনার ঠোঁটে আর উজ্জ্বল করে তুলুন চারপাশ!

গাঢ় চকোলেট : চকোলেট বা গাঢ় খয়েরি লিপস্টিক একদিকে যেমন দারুণ স্মার্ট, অন্যদিকে অসম্ভব রোমান্টিক! ফরসা, মাঝারি, শ্যামবর্ণ, সব ধরনের গায়ের রঙের সঙ্গে মানিয়ে যায় এই রংটি, ঠান্ডা দিনের দুপুরে দারুণ আকর্ষণীয় দেখায়।
গোলাপি: মরশুম যাই হোক, গোলাপির আবেদন চিরকালই অনন্য! কর্মব্যস্ত দিনে নিমেষে তরতাজা হয়ে উঠতে জুড়ি নেই গোলাপি লিপস্টিকের। অসংখ্য শেডের মধ্যে থেকে বেছে নিন আপনার পছন্দের গোলাপি আর রঙিন করে তুলুন দিনরাত!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *