র‌্যাবের অভিযান নিয়ে দীপনের ছবি ‘অপারেশন সুন্দরবন’


June 13, 2019

বিনোদন ডেস্ক : পুলিশের দুঃসাহসিক অভিযান নিয়ে নির্মাতা দীপঙ্কর দীপন নির্মাণ করেছিলেন তুমুল আলোচিত ছবি ‘ঢাকা অ্যাটাক’। প্রশংসা কুড়ানোর পাশাপাশি বক্স অফিসেও ছবিটি দাপট দেখিয়েছিলো। পুলিশ নয়, এবার র‍্যাবের দুঃসাহসিক অভিযান নিয়ে নতুন ছবি শুরু করতে চলেছেন দীপন। ছবির নাম ‘অপারেশন সুন্দরবন’।

নতুন এই ছবির নাম জানান দীপঙ্কর দীপন। বৃহস্পতিবার (১৩ জুন) রাজধানীর গুলশানের একটি রেস্তঁরায় চুক্তি স্বাক্ষরের মাধ্যমে ছবিটি নিয়ে আনুষ্ঠানিক ঘোষণার আয়োজন করেছেন তিনি।

দীপন জানান, র‌্যাবের সাহসি অভিযান নিয়ে নতুন এই ছবির নাম ‘অপারেশন সুন্দরবন’। ছবিটি যৌথভাবে প্রযোজনা করবে র‌্যাব ফোর্সেস ওয়েলফেয়ার ট্রাস্ট ও থ্রি হুইলারস।

‘অপারেশন সুন্দরবন’ নিয়ে নির্মাতার ভাষ্য, বিশ্বের সবচেয়ে বড় ম্যানগ্রোভ বন সুন্দরবনে একসময় জলদস্যুদের অবাধ বিচরণ ছিল। যার ফলে সুন্দরবন ছিল সাধারণ মানুষের জন্য ভয়ের একটি জায়গা। এমনকি সুন্দরবনের জেলে, মৌয়ালও জীবিকা নির্বাহের জন্য মাছ ধরতে ও মধু সংগ্রহ করতে পারত না। এখন সুন্দরবন দস্যুশূন্য। র‌্যাবের চৌকষ বাহিনীর একের পর এক অভিযানে সুন্দরবন হয়েছে দস্যুহীন। র‌্যাবের এই দুঃসাহসিক অভিযানকে উপজীব্য করেই নির্মিত হবে ‘অপারেশন সুন্দরবন’।

আসছে নভেম্বরে শুরু হবে ‘অপারেশন সুন্দরবন’-এর শুটিং। এরইমধ্যে কাস্টিং সম্পন্ন হয়েছে বলেও জানান তিনি। সব ঠিক থাকলে আগামী বছরেই ছবিটি দেশব্যাপী মুক্তি পাওয়ার কথাও জানান ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত সফল এই নির্মাতা।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: