রামোসের বিয়েতে দাওয়াত পাননি রোনালদো!


June 13, 2019

স্পোর্টস ডেস্ক : নয় মৌসুম রিয়াল মাদ্রিদে কাটিয়েছেন, ইউরোপ জয় করেছেন চারবার। কিন্তু দিনশেষে ক্রিস্টিয়ানো রোনালদোর মনে হতে পারে সাবেক সতীর্থদের মনটা জয় করতেই ভুলে গেছেন! মাদ্রিদ ছেড়ে জুভেন্টাসে যেতেই যে তাকে ভুলে গেছেন রিয়াল সতীর্থরা! একটা সময় যাদের নিয়ে দিনকে দিন মাতিয়েছেন মাঠ-ড্রেসিংরুম, সেই সতীর্থরা এখন গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে দাওয়াতও দেন না সিআর সেভেনকে।

বিষয়টা খানিকটা সত্যিও। এই যেমন নিজের বিয়েতে সাবেক সতীর্থ রোনালদোকে দাওয়াত দেননি রিয়াল অধিনায়ক সার্জিও রামোস। ডেইলি মেইল বলছে, পুরনো-বর্তমান অনেক রিয়াল খেলোয়াড়ের সেই বিয়েতে আমন্ত্রণ মিললেও ক্লাবটির ইতিহাসের অন্যতম সেরা খেলোয়াড়ের হয়নি ঠাঁই!

আসছে শনিবার বিখ্যাত সেভিয়া ক্যাথেড্রেলে বান্ধবী পিলার রুবিয়োর সঙ্গে স্থায়ী সম্পর্কে জড়াবেন রামোস। সাত বছরের সম্পর্কে তিন সন্তান আছে এই জুটির।

বিয়েতে দাওয়াত পেয়েছেন মোট ৫০০জন অতিথি। তালিকায় আছেন রিয়ালের বর্তমান কোচ জিনেদিন জিদান, সাবেক সতীর্থ রাউল। বর্তমানে পোর্তোতে খেলা ইকার ক্যাসিয়াসকে ভোলেননি রামোস। দাওয়াত দেয়া হয়েছে ডেভিড বেকহ্যাম দম্পতিকেও। এমনকি বিয়েতে আসবেন বার্সেলোনা ডিফেন্ডার জেরার্ড পিকে ও তার স্ত্রী শাকিরাও! রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ তো আছেনই।

কিন্তু এত এত নামের ভিড়ে একটা নাম তন্নতন্ন করেও খুঁজে পাওয়া যাচ্ছে না, সেটা রোনালদোর নাম। তার পেছনে কারণ হিসেবে স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো দায় দিচ্ছে রিয়ালে শেষ মৌসুমে রামোস-রোনালদোর মাঝে শীতল সম্পর্ককেই। মূলত রিয়ালে থাকা, না থাকাকে কেন্দ্র করেই সম্পর্কে ফাটল ধরেছিল দুজনের। এরপর এক বছর পেরিয়ে গেলেও সেই ফাটলটা যে আরও বড়ই হয়েছে সেটা বুঝিয়ে দিলেন রামোস!

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: