জুলাই ২৭, ২০২১

রাজস্থলীতে ব্রীজ ভেঙে ট্রাক খাদে, আহত ৪

১ min read
রাজস্থলীতে ব্রীজ ভেঙে ট্রাক খাদে, আহত ৪

রাজস্থলীতে ব্রীজ ভেঙে ট্রাক খাদে, আহত ৪

রাঙামাটি প্রতিনিধিঃ রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলার রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি ব্রীজ ভেঙ্গে পাথর বোঝাই ট্রাক খাদে পড়ে গেছে। এ ঘটনায় ৪ জন আহত হয়েছে। রাঙামাটি-বান্দরবান সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে গেছে।

স্থানীয়রা জানান,বৃহস্পতিবার পাথর বোঝাই করে ট্রাকটি বান্দরবানে উদ্দেশ্যে যাওযার সময় ট্রাকটি ব্রীজের উপর উঠলে এ দুর্ঘটনা ঘটে। এতে বড় ধরনের হতাহতের কোন ঘটনা না ঘটলেও বন্ধ রয়েছে বান্দরবান জেলা সাথে রাঙামাটির সড়ক যোগযোগ।

স্থানীয়রা জানায়, চন্দ্রঘোনা থেকে পাথর বোঝাই আসা ট্রাক ব্রীজের উপর উঠলে বীজটি ভেঙে খালে পড়ে যায়। ট্রাকের ড্রাইভার গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে দশ মাইল শারজা হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান। অতিরিক্ত পাথর বোঝাইয়ের কারণে ভার সইতে না পেরে ব্রীজটি ভেঙে পড়েছে বলেই ধারণা স্থানীয়দের।

চন্দ্রোঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, স্থানীয়দের সহায়তায় আহত ড্রাইভার ও হেলপার কে উদ্ধার করা হয়েছে। আহতরা শঙ্কামুক্ত।

সড়ক ও জনপথ বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোসলেউদ্দিন জানায়, ব্রীজটির সামনে পাঁচ টনের অধিক মালামাল নিয়ে পরিবহনের জন্য নিষেধ থাকা সত্তে¡ও ড্রাইভাররা অতিরিক্ত মালামাল নিয়ে ব্রীজের উপর উঠার ফলে এই ধরনের দূর্ঘটনায় শিকার হতে হচ্ছে। এতে করে সাধারণ মানুষের দুর্ভোগ বাড়ছে এবং চালকের গাফিলতির কারণে ব্রীজটির ব্যাপক ক্ষতি হয়েছে।

ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা বলেন,রাঙামাটি বান্দরবান প্রধান সড়কটি দিয়ে দৈনিক হাজার হাজার মানুষের চলাচলের একমাত্র সড়ক। বিশেষ করে সড়কটি দিয়ে রাজারহাট, পদুয়া, দশমাইল, ব্রীজ ঘাটার লোকজন বাঙ্গালহালিয়া বাজারের উপর দিয়ে যাতায়াত করে থাকেন। তাই উক্ত ব্রীজটি দ্রুত সংস্কারের দাবি জানান তিনি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *