জুলাই ২৮, ২০২১

রাজশাহীতে হেরোইনসহ চালক-হেলপার গ্রেপ্তার

১ min read
রাজশাহীতে হেরোইনসহ চালক-হেলপার গ্রেপ্তার

রাজশাহীতে হেরোইনসহ চালক-হেলপার গ্রেপ্তার

রাজশাহী ব্যুরো : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় টমেটোর ট্রাক থেকে ৩ কেজি ৭৭৮ গ্রাম হেরোইন উদ্ধার করেছে র‌্যাব-৫ যার আনুমানিক মূল্য প্রায় চার কোটি টাকা ।

বুধবার রাত্রি ৭.৩০ ঘটিকার সময় উপজেলা সদর ডাইংপাড়া এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ এই হেরোইন উদ্ধার করা হয়। এ সময় ট্রাকের চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার দুইজন হলেন- চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার এনায়েতপুর গ্রামের মনিরুল ইসলামের ছেলে সুজন আলী (২১) এবং একই উপজেলার হামিদপাড়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মো. সুজন (২৩)।

এদের মধ্যে সুজন আলী ট্রাকের চালক। আর মো. সুজন হেলপার।

বৃহস্পতিবার সকালে র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। র‌্যাব জানায়, রাতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল ডাইংপাড়া এলাকায় টমেটোভর্তি একটি ট্রাকে অভিযান চালায়। এ সময় ট্রাকটি থেকে তিন কেজি ৭৭৮ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এ কারণে হেরোইন চোরাচালানের অভিযোগে ট্রাকের চালক-হেলপারকে গ্রেপ্তার করা হয়। এছাড়া ১ হাজার ২৮০ কেজি টমেটো,২টি মোবাইল ৩ টি সিমকার্ড, ১টি পিকআপ জব্দ করা হয়। এ নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে বলেও জানিয়েছে র‌্যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *