সেপ্টেম্বর ১৫, ২০২১

রাজধানীতে মশাল মিছিল করেছে বিএনপি

১ min read

নিউজ ডেস্ক :বিএনপির দলীয় চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে ঢাকার রাজধানীতে মশাল মিছিল করেছে বিএনপি।
তারা সন্ধ্যায় নয়াপল্টনে বিএনপির নিজেদের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের করে নেতাকর্মীরা। মিছিলটি কাকরাইল মোড় থেকে আবার দলীয় কার্যালয়ের সামনে এসে কিছু সমাবেশ করে শেষ হয়। এমিছিলে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।
মিছিল শেষে রুহুল কবির রিজভী বলেন, এই মশাল মিছিল হচ্ছে দ্রোহের আগুন, অন্যায়ের বিরুদ্ধে আগুন।সরকারের অন্যায়ের বিরুদ্ধে এই আলোর মিছিল। সরকারের অন্যায়ের বিরুদ্ধে যেকোনো প্রতিবাদ করার জন্য আমরা প্রস্তুত রয়েছি।‘খালেদা জিয়াকে হয়ত সারা জীবনই জেলে কাটাতে হবে’- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, সরকারের নির্দেশে খালেদা জিয়া জেলে গেছেন-এটা তার কথায় প্রমাণিত হল। তারা দেশ বিক্রি করবেন, পানি বিক্রি করবেন, দেশের উপকূলে অন্যদের পর্যবেক্ষণ করার সুযোগ দেবেন- এর বিরুদ্ধে যার কণ্ঠ আপোষহীন, দেশের সার্বভৌমত্বকে শক্তিশালী করার জন্য যিনি সোচ্চার থাকবেন তাকেই তো আপনারা জেলে রাখবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *