শনি. সেপ্টে ২৬, ২০২০

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

১ min read
যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

যাত্রাবাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুজন নিহত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর যাত্রাবাড়ীতে পৃথক সড়ক দুর্ঘটনায় এক নারীসহ দুজন নিহত হয়েছেন। তারা হলেন-রায়েরবাগে শাকিল নাহার (৩০) ও শনির আখড়ায় পারভেজ (২৮)। গতকাল শনিবার সকল ৯টা ও শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে এ দুটি দুর্ঘটনা ঘটে।

শাকিল নাহারের স্বামী সোহরাব হোসেন বলেন, তিনি ব্র্যাকে চাকরি করেন। তার অফিস নোয়াখালীতে। কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে শনিবার সকালে তিনি নিজে মোটরসাইকেল চালিয়ে স্ত্রী ও আট বছর বয়সী ছেলেকে নিয়ে মুন্সীগঞ্জের শ্রীনগর থেকে ঢাকায় আসেন। সকাল ৯টার দিকে রায়েরবাগ এলাকায় পৌঁছলে একটি তেলের গাড়ি পেছন থেকে তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তারা রাস্তায় ছিটকে পড়লে তার স্ত্রী মাথায় আঘাত পাওয়াসহ গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে বেলা ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় তিনি সামান্য আঘাত পেলেও তার ছেলের কিছুই হয়নি।

যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, তেলের গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। এই ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ঘাতক চালককে আটকের চেষ্টা করছে।

এদিকে, শনির আখরায় মোটরসাইকেল দুর্ঘটনায় পারভেজ নামে এক যুবক নিহত হয়েছেন। পুলিশ বলছে, বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সঙ্গে ধাক্কা খেয়ে মারা যান পারভেজ।

নিহতের ছোট ভাই সাব্বির আহমেদ জানান, স্ত্রী ও এক ছেলেসহ কাজলা ব্রিজ স্কুল গলি এলাকায় তাদের বাড়ি। তাদের বাবার নাম হাসান। পারভেজ করোনা শুরু হওয়ার আগে পিকআপ ভ্যান চালাতেন। মাসখানিক ধরে মোটরসাইকেলে যাত্রী আনা নেয়া করেন। শুক্রবার রাতে নারায়ণগঞ্জ থেকে শনির আখরার বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

যাত্রবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কে এম আজিজুল হক জানান, শুক্রবার গভীর রাতে বেপরোয়া গতির কারণে নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুটির সাথে ধাক্কা লেগে গুরুতর আহত হন তিনি। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নেয়া হলে রাত সাড়ে ৩টার দিকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ময়নাতদন্তের জন্য তার লাশ ঢামেক মর্গে রাখা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *