সেপ্টেম্বর ২৪, ২০২১

মোদিকে বোমা মেরে উড়িয়ে দেয়ার হুমকি পাক গায়িকার!

নিউজ ডেস্ক: গত মাসেই সামাজিক মাধ্যমে একটি ভিডিও করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়েছিলেন পাক গায়িকা ও অভিনেত্রী রবি পীরজাদা। সেই ঘটনায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল লাহোরের একটি আদালত। কিন্তু তাতেও শিক্ষা হয়নি তার। এবার মোদিকে আত্মঘাতী বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিলেন তিনি।

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ তুলে নেয়ায় মোদি সরকারের ওপর ক্ষুব্ধ হয়ে উঠেছেন পাকিস্তানের খ্যাতনামা অভিনেত্রী পীরজাদা। এর প্রতিবাদ জানিয়ে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন তিনি। এই ঘটনাকে কেন্দ্র করে তার বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিল পাঞ্জাব ওয়াইল্ড লাইফ প্রোটেকশন এবং পার্কস ডিপার্টমেন্ট।

পাইথনসহ বিভিন্ন ধরনের সরীসৃপ প্রাণী রাখার অভিযোগ উঠেছিল তার বিরুদ্ধে। এবারও তিনি সামাজিক মাধ্যমে মোদির ওপর তার ক্ষোভ প্রকাশ করলেন। এমনকি তিনি মোদিকে হিটলারের সঙ্গেও তুলনা করেছেন।

মঙ্গলবার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন পীরজাদা। সেখানে দেখা গেছে, পোশাকের ওপরে পুরো শরীরে বোমা বেধে রেখেছেন তিনি। সঙ্গে লেখা, মোদি হিটলার। আমার আশা…। নিজেকে কাশ্মীরের মেয়ে বলেও সম্বোধন করেছেন তিনি।

ছবিটি পোস্ট করার পর থেকেই তাকে নিয়ে সমালোচনা হচ্ছে। ভারতীয়দের অনেকেই এই অভিনেত্রীর কার্যকলাপকে হাস্যকর বলে উল্লেখ করেছেন। অনেকেই বলছেন, এমন কাণ্ডজ্ঞানহীন ছবি পোস্ট করে পাকিস্তানের ভাবমূর্তিই নষ্ট করছেন পীরজাদা।

নেটিজেনদের একাংশ পীরজাদার এই পোশাককে উদ্দেশ্য করে একের পর এক কটাক্ষ করে চলেছেন। কেউ বলছেন, বাহ! পাকিস্তানে ঐতিহ্যবাহী পোশাকে দারুণ লাগছে আপনাকে। আর অন্য একজন আবার তার পোশাককে পাকিস্তানের জাতীয় পোশাক বানানোর জন্য ইমরান খানের কাছে অনুরোধ করেছেন।

প্রসঙ্গত, গত ৫ আগস্ট কাশ্মীর থেকে ৩৭০ অনুচ্ছেদ তুলে নেয়ার পর থেকেই ভারতের সঙ্গে নতুন করে উত্তেজনা শুরু হয়েছে পাকিস্তানের। দু’দেশের সীমান্তেও উত্তেজনা বিরাজ করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *