সেপ্টেম্বর ২৮, ২০২১

মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট দিলেন মাশরাফি

১ min read

নিউজ ডেস্ক: এবার সড়কে নিরাপত্তা রক্ষায় মোটরসাইকেল চালকদের মাঝে হেলমেট বিতরণ করলেন নড়াইল-২ আসনের এমপি ও বাংলাদেশ ক্রিকেট দলের সফল ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।রোববার সকাল ১০টায় নড়াইলের সামনের সড়কে হেলমেটবিহীন মোটরসাইকেল চালকদের মাঝে পাঁচশ হেলমেট বিতরণ করা হয়।

এ সময় এসপি মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, সদর থানার ওসি ইলিয়াস হোসেন, নড়াইল কন্ঠের সম্পাদক কাজী হাফিজুর রহমান, পাঠাওয়ের কর্মকর্তাসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

পাঠাওয়ের সৌজন্যে হেলমেট বিতরণকালে মাশরাফি বিন মোর্ত্তজা বলেন, সড়কে চলাচলের জন্য মোটরসাইকেল চালকদের নিরাপত্তার জন্য হেলমেট ব্যবহার করতে হবে। পাঠাও নড়াইল জেলায় ৫০০ হেলমেট বিতরণ করেছে। আশা করি আরো কিছু হেলমেট আমাদের শহরের মোটরসাইকেল চালকদের মাঝে বিতরণ করবেন।

পরে মাশরাফী বিন মোর্ত্তজা নড়াইল সদর হাসপাতাল পরিদর্শন করেন এবং চিকিৎসা সেবা সম্পর্কে খোঁজখবর নেন। এরপর নড়াইল প্রেস ক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় নড়াইলের উন্নয়ন সম্পর্কে বিভিন্ন তথ্য সাংবাদিকদের কাছে তুলে ধরেন। একইসঙ্গে নানা প্রতিবন্ধকতার কথাও তুলেন এমপি মাশরাফি বিন মোর্ত্তজা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *