জুলাই ৩০, ২০২১

মেহেরপুরের আলোচিত শিল্পপতি হাবিব গ্রেফতার

মেহেরপুরের আলোচিত শিল্পপতি হাবিব গ্রেফতার

মেহেরপুরের আলোচিত শিল্পপতি হাবিব গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধি : মেহেরপুরের বহুল আলোচিত ও সমালোচিত শিল্পপতি হাবিবুর রহমান হাবিবকে (৪০) প্রতারনার অভিযোগে পুলিশের গ্রেপ্তার করেছে।

শনিবার বিকালে মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রাম থেকে মেহেরপুর থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। হাবিবুর রহমান হাবিব পিরোজপুর গ্রামে মৃত আজিম উদ্দিনের ছেলে।

হাবিবুর রহমান হাবিব ডায়মন্ড অটো রাইস মিলের মালিক। ঢাকার একটি আদালতে প্রতারণার তিনটি মামলায় তিন বছরের উপরে তার সাজা রয়েছে বলে জানিয়েছেন মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহা দারা খান হাবিবের গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সাহা দারা খান বলেন, ঢাকার আদালতে সাজা পরোয়ানা তামিল করতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সন্ধ্যায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

তিনি আরো জানান. ঢাকা যুগ্ম দায়রা জজ আদালত ও বিশেষ ট্রাইবুনাল ৭ নম্বর আদালতের বিচারক হাবিবুর রহমান হাবিব কে সি আর ৯৪৮/১৫। দায়রা ৩৪০/১৭ মামলায় ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং ১০ লক্ষ টাকা জরিমানার আদেশ দেন।

এদিকে একই আদালত সি আর ৯৬৩/১৫,দায়রা ৩০৬/১৭ ঢাকা যুগ্ম দায়রা জজ আদালত ও বিশেষ ট্রাইবুনাল ১৯ নং আদালতের বিচারক সি আর ৯০/১৫, দায়রা ১১৫৭/১৫ মামলাতেও বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন। সে থেকে হাবিবুর রহমান আত্মগোপনে ছিলেন। তবে পুলিশ তাকে গ্রেপ্তারের জন্য বিভিন্নভাবে চেষ্টা করছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *