আগস্ট ৩, ২০২১

মুজিব বর্ষ উপলক্ষে এলজিইডির গ্রামীন সড়ক সংস্কার কার্যক্রম চলছে

১ min read
মুজিব বর্ষ উপলক্ষে এলজিইডির গ্রামীন সড়ক সংস্কার কার্যক্রম চলছে

মুজিব বর্ষ উপলক্ষে এলজিইডির গ্রামীন সড়ক সংস্কার কার্যক্রম চলছে

মাহবুব হোসেন পিয়াল, ফরিদপুর : “মুজিব বর্ষের অঙ্গিকার, সড়ক হবে সংস্কার” এই শ্লোগানকে সামনে রেখে সারা দেশের ন্যায় ফরিদপুর এলজিইডি জেলার ২২৬ কিলোমিটার গ্রামীন সড়ক সংস্কার কার্যক্রম চালিয়ে যাচ্ছে জেলা জুড়ে।

এ উপলক্ষে সোমবার সকাল ১১টায় সদর উপজেলার বাখুন্ডা-খুশির বাজার এলাকার একটি রাস্তার সংস্কার কার্যক্রম পরিদর্শন করেন এলজিইডির ফরিদপুর অঞ্চলের তত্ত¡াবধায়ক প্রকৌশলী শচিন্দ্র নাথ হালদার।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন, ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী কে এম ফারুক হোসেন, সদর উজেলা প্রকৌশলী মোঃ আজাহারুল ইসলাম, সহকারী প্রকৌশলী চিন্ময় প্রমানিকসহ এলজিইডির অন্যন্যা কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ।

ফরিদপুর এলজিইডির নির্বাহী প্রকৌশলী কে এম ফারুক হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম মাস হিসেবে মার্চ মাসকে গ্রামীন সড়ক সংস্কার কার্যক্রম হাতে নিয়েছে এলজিইডি। ফরিদপুর এলজিইডি তারই অংশ হিসেবে জেলা জুড়ে সংস্কার কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এর জন্য ২২৬ জন এলসিএস নারী কর্মি নিয়োগ দেয়া হয়েছে জেলায়। তাদের কাজের মনিটরিং করছে ১৩জন সুপারভাইজার। জেলার ২২৬ কিলোমিটার গ্রামীন সড়ক সংস্কার কার্যক্রম আগামী জুনের মধ্যে শেষ করতে পারবেন বলে তিনি জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *