জুলাই ২৯, ২০২১

মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হয় : ফারুক খান

১ min read
মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হয় : ফারুক খান

মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হয় : ফারুক খান

গোপালগঞ্জ প্রতিনিধি : মুক্তিযোদ্ধাদের সম্মান করলে জাতি সম্মানিত হয়। আওয়ামী লীগ সরকার মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান জানিয়ে ভাতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

আজ বুধবার বেলা ১২ টায় গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন উদ্ধোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মুহাম্মাদ ফারুক খান এম’পি এসব কথা বলেন।

এ সময় তিনি আরো বলেন বিএনপি-জামাত সরকার যখন ক্ষমতায় ছিল মুক্তিযোদ্ধারা পরিচয় দিতে পারতেন না, পরিচয় দিলে লাঞ্চিত হতেন। বাংলাদেশ আওয়ামী লীগ মুক্তিযোদ্ধার চেতনার সরকার তাই মুক্তিযোদ্ধাদের সম্মান যাতে ক্ষুন্ন না হয় সেদিকে সজাগ দৃষ্টি রাখছেন জননেত্রী শেখ হাসিনা।

উদ্ভোধনী সভায় মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার মো: জুবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড: আতিকুর রহমান মিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো: রবিউল আলম শিকদার, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো: কাবীর মিয়া, মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আবু বকর মিয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো: ফিরোজ খান প্রমুখ। সভা পরিচালনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার সাইদুর রহমান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *