আগস্ট ৩, ২০২১

মুক্তিযোদ্ধাদের নিয়ে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

১ min read
মুক্তিযোদ্ধাদের নিয়ে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

মুক্তিযোদ্ধাদের নিয়ে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় অনৈতিক সুবিধা না দেওয়ায় এবং ব্যাক্তিগত আক্রোশে ঈর্ষান্বিত হয়ে প্রকৃত মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে মিথ্যে অপপ্রচারের প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন।

জামুকা থেকে স্বীকৃতি প্রাপ্ত ও গেজেটভুক্ত ৬ বীর মুক্তিযোদ্ধার আয়োজনে বুধবার (১৭ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার বাদাঘাট বাজারের মেইন রোড়ে ঘন্টাব্যাপী এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।

তাহিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার যোদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, সাবেক উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা আমির উদ্দিন, উত্তর শ্রীপুর ইউনিয়ন কমান্ডার আলখাছ উদ্দিন, মুক্তিযোদ্ধা যাদু মিয়া, মুক্তিযোদ্ধা জলিল খান, মুক্তিযোদ্ধা আব্দুল কাদির, মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা নওশাদ মিয়া, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ প্রমুখ।

বক্তারা এসময় বলেন কেবলমাত্র অনৈতিক সুবিধা না দেওয়ায় গেজেটভুক্ত ৬ মুক্তিযোদ্ধার বিরুদ্ধে মিথ্যা, বিভ্রান্তিকর তথ্য উপস্থাপন করে অপপ্রচার চালানো হচ্ছে। যা অত্যন্ত নিন্দনীয় ও ঘৃণিত। আমরা এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

উল্লেখ্য, চলতি সপ্তাহে তাহিরপুর উপজেলার ৬ বীর মুক্তিযোদ্ধাকে অ- মুক্তিযোদ্ধা দাবি করে উপজেলা সদরে মানববন্ধন করেছিলেন মুক্তিযোদ্ধা সংসদের অপর একটি পক্ষ। এরই প্রতিবাদে আজ মানববন্ধন কর্মসূচি পালন করেন ৬ বীর মুক্তিযোদ্ধা সহ উপজেলার প্রায় ৩০ জন মুক্তিযোদ্ধা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *