মিলার বিরুদ্ধে সাবেক স্বামীর মামলা


বিনোদন ডেস্ক : জনপ্রিয় পপ তারকা মিলা ইসলামের বিরুদ্ধে এবার অ্যাসিড নিক্ষেপের অভিযোগ এনে মামলা করলেন তার সাবেক স্বামী বৈমানিক পারভেজ সানজারি। মামলায় আসামি হিসেবে মিলার সহকারী কিমের নামও উল্লেখ করেছেন।

উত্তরা পশ্চিম থানায় দায়ের করা এ মামলায় তাদের বিরুদ্ধে অ্যাসিড হামলা ও হত্যা চেষ্টার অভিযোগ আনা হয়েছে। মামলার বিষয়টি নিশ্চিত করেছেন থানার ডিউটি অফিসার এসআই পলাশ। মামলা নম্বর ০৫(০৬) ২০১৯, আসামিদের নাম- তাসবিয়া বিনতে শহীদ মিলা ও পিস জন পিটার হালদার কিম।

মিলার সাবেক স্বামী সানজারি কয়েক দিন আগে জানিয়েছিলেন, গত ২ জুন রোববার রাত আটটায় আমার বাসার গলিতে পথরোধ করে পিস জন পিটার হালদার ওরফে কিম। সঙ্গীতশিল্পী মিলার সহযোগী সে। আমার গতিরোধ করে হঠাৎ শরীরে অ্যাসিড নিক্ষেপ করে দ্রুত পালিয়ে যায় অপেক্ষারত সহযোগীদের সঙ্গে।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পিটারের বেশ কিছু ছবি ও ভিডিও পোস্ট করে স্ট্যাটাস দেন সানজারি।

এর আগে গত ২১ এপ্রিল মঙ্গলবার সাইবার ট্রাইব্যুনাল আদালতে মিলার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছিলেন সানজারি। সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা প্রচার ও মানহানির অভিযোগে তিনি মামলাটি করেছেন। গত ১৬ এপ্রিল মিলা তার ফেসবুক পেজ থেকে সাবেক স্বামী পারভেজ সানজারি ও তার শ্বশুড়বাড়ির লোকজনদের বিরুদ্ধে অভিযোগ এনে দীর্ঘ স্ট্যাটাস দিয়েছিলেন সেই স্ট্যাটাসের জন্য মানহানি মামলা করেছিলেন তিনি। ওই সময় ডিজিটাল সিকিউরিটি অ্যাক্ট ২০১৮ এর ২৫ (১) ক, ২৫ (৩), ২৯ (১) ও ২৯ (২) ধারায় সানজানির মামলাটি হয়েছিল।

২০১৭ সালে বৈমানিক সানজারিকে বিয়ে করেছিলেন মিলা। বিয়ের পর গানে হয়ে পড়েন অনিয়মিত। জড়িয়ে যান সংসার জীবনে। মাত্র কয়েক মাস পরই স্বামীর বিরুদ্ধে নারী নির্যাতন মামলা করেন তিনি। একসময় সংসার জীবনের ইতি টানেন। এখন নতুন করে গানে ফিরেছেন মিলা ইসলাম। সম্প্রতি বেশকিছু স্টেজ শো-তে দেখা গেছে তাকে।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: