মিজানের সঙ্গে প্রেম বিগ বচ্চনের নাতনির?


June 10, 2019

বিনোদন ডেস্ক : শিগগিরই বলিউডে অভিষেকের পরিকল্পনা না থাকলেও এরই মধ্যে বহুবার শিরোনাম হয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চনের নাতনি নাভিয়া নাভেলি নন্দা। সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর ছবি ও পোস্টের প্রতি ভক্তদের আগ্রহের কমতি নেই। জোর গুঞ্জন, জাভেদ জাফেরির ছেলে মিজানের সঙ্গে প্রেম করছেন নাভিয়া।

খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানসালির প্রযোজনা সংস্থা থেকে নির্মিত ‘মালাল’ দিয়ে বলিউডে পা রাখছেন মিজান। ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাৎকারে সেই গুঞ্জনের সত্যতা সম্পর্কে জানতে চাওয়া হয় তাঁর কাছে। প্রেমের গুঞ্জন উড়িয়ে দেন মিজান।

মিজান বলেন, ‘আমরা একই বন্ধু সার্কেলের। ও (নাভিয়া) আমার বোনের বন্ধু এবং সত্যিই ভালো বন্ধু। আমার সঙ্গে আপাতত কারও সম্পর্ক নেই।’

২০১৭ সালে এক রহস্যময় যুবকের সঙ্গে সিনেমা দেখতে গিয়ে ক্যামেরাবন্দি হন বিগ বচ্চনের নাতনি নাভিয়া। ক্যামেরার সামনে ওই যুবক মুখ লুকিয়েছিলেন। অনেকের বিশ্বাস, তিনিই মিজান জাফেরি।

‘মালাল’ সিনেমায় সঞ্জয় লীলা বানসালির ভাইঝি শারমিন সিগালের সঙ্গে জুটি বেঁধেছেন মিজান জাফেরি। মঙ্গেশ হাড়াওয়ালে পরিচালিত এ ছবি প্রেমের গল্প নিয়ে। ছবিটি বড়পর্দায় উঠবে ৫ জুলাই। সূত্র : ইন্ডিয়া টুডে

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: