আগস্ট ৩, ২০২১

মাদারীপুরে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

১ min read
মাদারীপুরে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

মাদারীপুরে ব্যবসায়ীর রহস্যজনক মৃত্যু

কে এম, রাশেদ কামাল, মাদারীপুর : মাদারীপুরের কালকিনিতে আব্দুস সালাম মৃধা-(৪৮) নামের এক ব্যবসায়ীর নিজ ঘরে রহস্যজনক মৃত্যু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেছে। মৃত সালাম মৃধা শিকারমঙ্গল বাজারের টিন ব্যবসায়ী।

পুলিশ ও নিহতের পরিবার জানিয়েছে, উপজেলার শিকারমঙ্গল ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের ইসমাইল মৃধার ছেলে আব্দুস সালাম মৃধা রবিবার রাতে বাড়ির সকলের সাথে রাতের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন।

ভোররাতে তার স্ত্রী আজমীন বেগম তাকে খাটের উপর মৃত্যু অবস্থায় পড়ে থাকতে দেখে। এসময় ঘরের ষ্টিলের আলমারী ভাঙ্গা ও স্বর্নালংকার, নগদ টাকাসহ মালামাল চুরি হয়েছে বলেও তারা দেখতে পান। খবর পেয়ে কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধাসহ পুলিশের একটি দল ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাদারীপুর মর্গে প্রেরন করেন।

নিহত আব্দুস সালামের স্ত্রী আজমীন বেগম বলেন, আমি ও আমার স্বামী দুইজন দুই রুমে ঘুমিয়ে ছিলাম। কিন্তু ভোররাতে তার রুমে গিয়ে দেখি তার মৃত্যুদেহ পরে আছে। ওই রুমের ষ্টিলের আলমারি ভাঙ্গা ছিল। আর স্বর্নালংকার, টাকা ও মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যাওয়া হয়েছে।

কালকিনি থানার ওসি মোঃ নাছিরউদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে আমরা লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণ করেছি। তদন্ত চলছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *