আগস্ট ৫, ২০২১

ভোলায় নির্বাচনী সহিংসহায় ৩০ জনকে আসামী করে মামলা

১ min read
ভোলায় নির্বাচনী সহিংসহায় ৩০ জনকে আসামী করে মামলা

ভোলায় নির্বাচনী সহিংসহায় ৩০ জনকে আসামী করে মামলা

সাব্বির আলম বাবু, ভোলা: ভোলা সদর পৌরসভায় নির্বাচনী সহিংসতায় ৩০ জন আসামীকে উল্লেখ করে এবং আরো ১৭০ জনকে অজ্ঞাত আসামী করে একটি জিআর মামলা করা হয়েছে। যার মামলা নং-২৭।

গত ১৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাতে ভোলা সদর থানায় বাদী হয়ে মামলাটি দায়ের করেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফারুক। এ বিষয়ে ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) এনায়েত হোসেন মামলার কথা নিশ্চিত করে বলেন, আইন শৃঙখলা রক্ষার স্বার্থে এই মামলা করা হয়েছে। আমরা অচিরেই আসামীদের আইনের আওতায় আনার সব রকম চেষ্টা করছি।

তাছাড়া আগামী ২৮ তারিখ পৌর নির্বাচনকে ঘিরে যে বা যাহারা আইন শৃঙখলা বিনষ্ট করার চেষ্টা করবে তাহাদের আইনের আওতায় এনে নির্বাচনকে সুষ্ঠ করার সব রকম প্রস্তুতি আমরা নিয়েছি।

উল্লেখ্য, গত ১৬ ফেব্রুয়ারি ভোলা সদর ৪ নং ওয়ার্ডে পৌর নির্বাচনে কাউন্সিলর প্রার্থী আসাদ হোসেন জুম্মানের উট পাখির কর্মীদের গণসংযোগে অপর কাউন্সিলর প্রার্থী শওকাত হোসেনের ডালিম মার্কার সমর্থকরা হামলা চালালে সমর্থকদের মাঝে সংঘর্ষ, ধাওয়া পাল্টা ধাওয়া হয়। নৌকা সমর্থীত প্রার্থীর অফিস ভাঙ্গচুর করা হয়। এই ঘটনায় মহিলা ও পুরুষ ভোটার সহ অন্তত ১৫ জন আহত হন।

Attachments area

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *