সেপ্টেম্বর ২৮, ২০২১

ভোলার লালমোহনে দুই সন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতন! (ভিডিও)

১ min read

নিউজ ডেস্ক: আবারো একটি ভিডিও ভাইরাল হলো যেখানে একজন সাধারণ মানুষকে বর্বরভাবে নির্যাতন করার দৃশ্য দেখা যাচ্ছে। ভোলার লালমোহন উপজেলার ডাওরী বাজারে শত শত মানুষ ও দুই মেয়ের সামনে উলঙ্গ করে মোটরশ্রমিক জসিমকে নির্যাতন করেন একাধিক মামলার আসামি হাসান। সেই নির্যাতনের একটি ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, লালমোহন উপজেলার ২নং কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে বিভিন্ন মামলার আসামি হাসান একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহ আলী বাড়ির মৃত আব্দুল মোন্নাফের ছেলে মোটরশ্রমিক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ডাওরী বাজারে জসিমকে জনসম্মুখে উলঙ্গ করে তার দুই শিশু কন্যার সামনে সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত-পা বেধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করেন হাসান। ওই ঘটনায় নির্যাতিত জসিম ভয়ে তখন মামলা করতে পারেননি, এমনকি ভিডিওটি প্রকাশ করতে কেউ সাহস পায়নি। গতকাল রোববার একটি মামলায় হাসানকে লালমোহন থানা পুলিশ গ্রেফতার করলে ওই নির্যাতনের ভিডিও ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এ বিষয়ে লালমোহন থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির জানান, বছর খানেক আগে জসিমকে হাসান বাজারে কেন যেন মারছে। তখন তার ভয়ে কেউ কিছু বলেনি, মামলাও করেনি। রোববার আমরা তাকে অন্য মামলায় গ্রেফতার করলে একটি ভিডিও ভাইরাল হয়। এই বিষয়টিও এখন সামনে আসছে, আমরা তা খতিয়ে দেখবো।

সন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে হাত পা বেধে নির্যাতন,দেশ আইন-আদালত অথবা প্রশাসন কিসের জন্য, যদি এভাবে কেউ আইন হাতে তুলে নেয়? আর চারপাশে যারা দাঁড়িয়ে যারা তামাশা দেখছে, এরাও মানুষের কাতারে পড়ে না।ঘটনাঃ ভোলা জেলার লালমোহন উপজেলাধীন ডাওরী বাজারতথ্যসূত্র Facebook

Posted by এসো আলোর পথে, কুরআন শিখি, নামাজ পড়ি। on Sunday, October 27, 2019

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *