ভেঙ্গে গেছে পরী-তামিমের সম্পর্ক


June 12, 2019

বিনোদন ডেস্ক : চিত্রনায়িকা পরীমনি আর বিনোদন সাংবাদিক তামিম হাসানের বাগদান ভাঙার খবর এখন সবার মুখে মুখেই। প্রায় দু বছর সম্পর্কের পর তাদের বিচ্ছেদ ঘটেছে। যদিও তারা গত ১৪ এপ্রিল বাগদান সেরেছেন, কিন্তু সেই আংটিও এখান আর নেই পরীর হাতে। কিন্তু হঠাৎ করেই কেন এমন বিচ্ছেদ?

বাগদান ভাঙার বিষয়ে পরীমণি বলেন, আমি বাগদানের সময়ই আগামী কোনো এক বছরের ১৪ এপ্রিল বিয়ের দিন ঠিক করে রেখেছিলাম। তবে বাগদান না হলে কোনোভাবেই বুঝতে পারতাম না, আমি বিয়ের জন্য একদমই প্রস্তুত না। বরং গোষ্ঠী মেনটেইন করার যে বিশাল হিসাব আছে, সে বিষয়ে আমি ভীষণ অপরিপক্ব। তবে সময় কথা বলবে। এটুকুই বলতে চাই।

এ বিষয়ে পরীমণি বলেন, আমি এটা একা বলতে পারব না। তাহলে দুজনকেই বলতে হবে। একতরফা বলা ঠিক হবে না। শুধু যেটুকু না বললেই নয়, সেটা হলো আমার কাজকে কেউ যদি অসম্মান করে, সেখানে আমি কখনো একচুল আপস করব না। প্রেম আমি কোনো লুকোচুরি ছাড়া ঢাকঢোল পিটিয়ে করেছি। কারণ এখানে সম্মানের জায়গা ছিল। একইভাবে আমার কাজও সম্মানের জায়গা। সেটাও নিজেদের বুঝতে পারা অনেক বেশি দরকার।

অনেক দিন চলচ্চিত্র থেকে দূরে থাকার পর ‘বিশ্বসুন্দরী’ নামের একটি ছবিতে চুক্তিবদ্ধ হন পরীমনি। গুঞ্জন উঠেছে, চয়নিকা চৌধুরীর পরিচালনায় ওই ছবিতে পরীর কাজ করা নিয়ে তামিমের প্রচণ্ড আপত্তি ছিল। কিন্তু পরী তামিমের কথায় কর্ণপাত না করে ওই ছবিতে কাজ করেন। মূলত এটা নিয়েই তাদের সম্পর্কের চরম অবনতি ঘটে। আর সেটাই তাদের বাগদান ভেঙে দেওয়ার পথ দেখিয়ে দিল। তবে তামিমের সঙ্গে এ বিষয়ে জানার জন্য যোগাযোগ করা হলে তিনি ফোন ধরেননি।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :