ভিডিওবার্তার মাধ্যমে ঈদ শুভেচ্ছা প্রধানমন্ত্রীর


June 5, 2019

জবাবদিহি রিপোর্ট : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন দেশের কূটনীতিক ও দলের নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ বুধবার রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় করেন। বেলা ১১টা থেকে দুপুর পর্যন্ত দুই পর্বে এ শুভেচ্ছা বিনিময় চলে।

প্রথম পর্বে কূটনীতিকদের সঙ্গে এবং দ্বিতীয় পর্বে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

প্রথম পর্বের শুভেচ্ছা বিনিময়ে বাংলাদেশে নিযুক্ত প্রায় সব দেশ ও সংস্থার কূটনীতিকরা অংশ নেন। দ্বিতীয় পর্বে আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেন। এসময় ওবায়দুল কাদেরের সঙ্গে বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রী, দুই সিটি করপোরেশনের মেয়র, আওয়ামী লীগের শীর্ষস্থানীয় নেতারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ভিডিওবার্তার মাধ্যমে শুভেচ্ছা জানান আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি বলেন, আমি সবাইকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। ঈদ মোবারক। ঈদে ঈদযাত্রায় ঘরমুখো মানুষদের জন্য নৌপথ, সড়কপথ ও আকাশপথে সুব্যবস্থা করেছি। আপনারা যেন সুস্থ থাকতে পারেন, ভালো থাকতে পারেন সে ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। বিশেষ কারণে আমি দেশে থাকতে পারছি না। আমি আপনাদের সার্বিক মঙ্গল কামনা করি ও ঈদের শুভেচ্ছা জানাই।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: