আগস্ট ৩, ২০২১

ব্রহ্মপুত্র জোনের কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নারী-পুরুষ জামালপুর জেলা দল

১ min read
ব্রহ্মপুত্র জোনের কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নারী-পুরুষ জামালপুর জেলা দল

ব্রহ্মপুত্র জোনের কাবাডি প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন নারী-পুরুষ জামালপুর জেলা দল

জামালপুর প্রতিনিধিঃ জাকজমকপূর্ণ পরিবেশে বঙ্গবন্ধু ৯ম বাংলাদেশ গেমস কাবাডি প্রতিযোগিতা ( পুরুষ ও নারী) জামালপুর ব্রহ্মপুত্র জোনের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

এই খেলায় ৩৫-৩০ পয়েন্টে টাঙ্গাইল জেলা দলকে (নারী) হারিয়ে জামালপুর জেলা দল ( নারী ) চ্যাম্পিয়ন হয়েছে। অপর খেলায় ৩৮-১৩ পয়েন্টে কিশোরগঞ্জ জেলা দলকে ( পুরুষ ) হারিয়ে জামালপুর জেলা দল ( পুরুষ) চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার বিকেলে জামালপুর জিলা স্কুল মাঠে জামালপুর জেলা পুলিশের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সার্বিক ব্যবস্থাপনায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক মুর্শেদা জামান।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ-এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি, নবনির্বাচিত জামালপুর পৌরসভার মেয়র ছানোয়ার হোসেন ছানু, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার শাহ্ শিবলী সাদিক।

প্রসঙ্গত, রেফারী হিসেবে দায়িত্ব পালন করেন এসএম মান্নান ও মাহবুব হোসাইন বিজন। ৭ টি জেলা দল ( পুরুষ) ও ৫ টি জেলা দল ( নারী ) এই প্রতিযোগিতায় অংশ গ্রহণ করেছিল।

পুরুষ দলগুলো হলো- জামালপুর জেলা দল, টাঙ্গাইল জেলা দল, শেরপুর জেলা দল, কিশোরগঞ্জ জেলা দল, নেত্রকোনা জেলা দল, মানিকগঞ্জ জেলা দল ও ময়মনসিংহ জেলা দল। অপরদিকে নারী দলগুলো হলো- জামালপুর জেলা দল, টাঙ্গাইল জেলা দল, কিশোরগঞ্জ জেলা দল, নেত্রকোনা জেলা দল ও ময়মনসিংহ জেলা দল।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *