ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে উত্তরা থানায় জিডি


জবাবদিহি রিপোর্ট : মা ও ভাইকে বাড়িতে প্রবেশে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে ব্যারিস্টার তুরিন আফরোজের বিরুদ্ধে।

শুক্রবার উত্তরা পশ্চিম থানায় করা এক জিডিতে (নং৭৪৮) তুরিন আফরোজের ভাই কানাডা প্রবাসী শাহনেওয়াজ আহমেদ শিশির অভিযোগ করেছেন, বাড়ি দখল করে তুরিন আফরোজ তাদের সেখানে প্রবেশ করতে দেননি।

নিজের নিরাপত্তায় থাকা আনসার সদস্য ও দেহরক্ষী দিয়ে তুরিন আফরোজ তাদের বাড়িতে প্রবেশে বাধা দেন।

উত্তরা পশ্চিম থানার এসআই মশিউর রহমান জিডির তথ্য নিশ্চিত করেছেন।

জিডিতে বলা হয়, শুক্রবার শাহনেওয়াজ আহমেদ শিশির তার মাকে নিয়ে বাড়িতে প্রবেশ করতে চান। সে সময় তুরিন আফরোজের নির্দেশে তার নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার ও দেহরক্ষীরা বাড়িতে প্রবেশ করতে দেননি। এ সময় তাদেরকে ভয় দেখানো হয়।

এর আগে ২০১৭ সালে মাকে বাড়ি থেকে ভয় দেখিয়ে বের করে দেন তুরিন আফরোজ- এমন অভিযোগ করে চলতি বছরের ১ জানুয়ারি ঢাকা প্রথম যুগ্ম জজ আদালতে মামলা দায়ের করেন শাহনেওয়াজ আহমেদ শিশির। মামলার অভিযোগে বলা হয়, শিশির সম্পত্তিতে আসতে চাইলে পুলিশ দিয়ে ধরিয়ে দেওয়া হবে বলে তার মাকে হুমকি দেন তুরিন আফরোজ। পাশাপাশি সম্পত্তির সব দলিল নিজের আয়ত্তে নিয়ে নিজেকে বাড়ির মালিক বলে দাবি করা শুরু করেন তুরিন আফরোজ।

ব্যারিস্টার তুরিন আফরোজ ২০১৩ সাল থেকে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের প্রসিকিউটর হিসেবে কাজ করেন। তবে মানবতাবিরোধী অপরাধের মামলার এক আসামির সঙ্গে বৈঠকের কারণে তাকে ২০১৮ সালের মাঝামাঝি সময় তাকে সাময়িক অব্যহতি দেওয়া হয়।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Social Media Auto Publish Powered By : XYZScripts.com
আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: