সেপ্টেম্বর ২২, ২০২১

বিএনপির দু’গ্রুপের সংঘর্ষে আহত ২০

১ min read

নিউজ ডেস্ক : বাংলাদেশে কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় পৌর শাখার আহ্বায়ক কমিটি গঠনকে কেন্দ্র করে বিএনপির দুই গ্রুপের অস্ত্রধারী নেতাকর্মীদের মুখোমুখি সংঘর্ষে ২০ নেতাকর্মী আহত হয়েছেন।উপজেলার পাকুন্দিয়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। পরিস্থিতি নিয়ন্ত্রণে বাজার এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

দলীয় সূত্রে জানা গেছে, বুধবার কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম স্বাক্ষরিত ১০১ সদস্যবিশিষ্ট পাকুন্দিয়া পৌর আহ্বায়ক কমিটির অনুমোদন দেয়া হয়। ১০১ সদস্যবিশিষ্ট এ কমিটিতে এসএম মিনহাজ উদ্দিনকে আহ্বায়ক, শরীফুল ইসলাম সুজনকে প্রথম যুগ্ম-আহ্বায়ক করা হয়।

এই কমিটির প্রতিবাদে শুক্রবার সন্ধ্যায় গত কমিটির পদবঞ্চিত বিক্ষুব্ধ নেতাকর্মীরা পাকুন্দিয়া বাজারে মিছিল বের করার চেষ্টা করে। কিন্তু বর্তমান কমিটির বাধার মুখে তা পণ্ড হয়ে যায়।

এ সময় গত কমিটির পদবঞ্চিতরা প্রতিবাদ মিছিল বের করে। মিছিলটি বাজার প্রদক্ষিণ করে যাওয়ার সময় মিছিল থেকে বর্তমান কমিটির নেতাকর্মীদের ওপর অতর্কিত হামলা চালায় বিক্ষুব্ধরা। এতে দুই পক্ষের নেতাকর্মীদের মধ্যে ভয়াবহ সংঘর্ষের সূত্রপাত হয়। প্রায় ঘণ্টাব্যাপী চলা এ ধাওয়া-পাল্টা ধাওয়া এবং সংঘর্ষে প্রায় ২০ নেতাকর্মী আহত হন। উভয়পক্ষের নেতাকর্মীরা রামদা, কিরিচ ইত্যাদি দেশীয় অস্ত্র নিয়ে এ সংঘর্ষে জড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *