আগস্ট ৫, ২০২১

বাগেরহাটের ৪ আসনের এমপিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে

১ min read
বাগেরহাটের ৪ আসনের এমপিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে

বাগেরহাটের ৪ আসনের এমপিকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে

বাগেরহাট প্রতিনিধি : কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা ও বাগেরহাট-৪(মোরেলগঞ্জ-শরণখোলা)আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলনকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে বেসরকারি একটি এয়ার এ্যাম্বুলেন্সে মোরেলগঞ্জ আজিজ মেমোরিয়াল মাধ্যামিক বিদ্যালয় মাঠ থেকে ঢাকায় পাঠানো হয়। এর আগে সকাল সাড়ে ৮টার দিকে নিজ বাড়িতে বসে শ্বাস কষ্ট শুরু হয় প্র্রবীন এই আওয়ামী লীগ নেতার। শ্বাস কষ্টের সাথে ডায়েবেটিসও বৃদ্ধি পেয়েছিল বলে জানিয়েছেন মোরেলগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক এ্যাড. তাজিনুর রহমান পলাশ।

তিনি বলেন, বাগেরহাট-৪(মোরেলগঞ্জ-শরণখোলা)আসনের সংসদ সদস্য অ্যাড. আমিরুল আলম মিলন মোরেলগঞ্জ পৌর শহরের নিজ বাসভবনে স্বাভাবিক কাজ কর্ম করছিলেন।সকাল সাড়ে ৮টার দিকে শ্বাস কষ্ট শুরু হয়। পরে ডায়েবেটিসও বেড়ে যায়।

পরিবারের সকলের সিদ্ধান্ত অনুযায়ী উন্নত চিকিৎসার জন্য তাকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় পাঠানো হয়েছে। বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি করা হবে বলে জানান তিনি। মোরেলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামাল হোসেন মুফতি বলেন, সংসদ সদস্য মহোদয় শ্বাসকষ্ট অনুভব করেছিলেন।

বিষয়টি ক্রমশ জটিল হতে পারে ভেবে দ্রুত ঢাকায় স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়েছে।

 

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *