শনি. সেপ্টে ২৬, ২০২০

বাংলাদেশে আসতে পারেননি নতুন বোলিং কোচ

১ min read

স্পোর্টস ডেস্ক: বোলিং কোচ নিয়োগ দেয়ার পর ওটিস গিবসন খুব বেশি কাজ করার সুযোগ পাননি বাংলাদেশের বোলারদের নিয়ে। অল্পকিছুদিন কাজ করার পরই করোনার ভয়াল থাবা। যে কারণে, নিজের দেশে চলে যেতে হয়েছিল ক্যারিবিয়ান এই কোচকে।

করোনা সংক্রমণ অব্যাহত থাকলেও এখন তো আর ঘরে বসে থাকার মত নয়। এবার কর্মে ফেরার পালা। আজ ভোর হতে না হতেই ঢাকায় পৌঁছে যাওয়ার কথা ছিলো পেস বোলিং কোচ ওটিস গিবসনের।

কিন্তু সয়মত ঢাকায় পৌঁছাতে পারেননি এই ক্যারিবিয়ান। কারণ, ফ্লাইট বাতিল। করোনার কারণে এখনও আকাশ পথে ঝামেলা পোহাতে হচ্ছে যাত্রীদের। যে কারণে, যে কোনো কারণে বাতিল হতে পারে ফ্লাইট। তেমনই পরিস্থিতির সম্মুখিন হলেন ওটিস গিবসন। বিসিবির ক্রিকেট অপারেশন্সের জেনারেল ম্যানেজার সাব্বির খান জাগো নিউজকে জানালেন এ তথ্য।

তবে, খুব বেশি বিলম্ব হবে না ওটিস গিবসনের ঢাকায় আসতে। মঙ্গলবার আরেকটি ফ্লাইটে করে ঢাকায় এসে পৌঁছানোর কথা রয়েছে মোস্তাফিজ-তাসকিন-রুবেলদের কোচের। সাব্বির খান জানালেন, মঙ্গলবার দুপুরে যুক্তরাজ্য থেকে বাংলাদেশে এসে পৌঁছার কথা রয়েছে গিবসনের।

ওটিস গিবসন আসতে না পারলেও বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডোমিঙ্গো এবং ফিল্ডিং কোচ রায়ান কুক এরই মধ্যে ঢাকা পৌঁছে গেছেন। গতকাল (রোববার) রাতেই ঢাকায় এসে পৌঁছেছেন বাংলাদেশ দলের এই দক্ষিণ আফ্রিকান কোচ। বাংলাদেশ সময় রাত পৌনে ১২টায় অ্যামির্যাটসের ফ্লাইটে তাদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে অবতরণ করেন তারা।

অন্যতম দুই বিদেশী কোচ এসে পৌঁছে গেছেন। বোলিং কোচও চলে আসবেন মঙ্গলবারের মধ্যে। সুতরাং, সবকিছু ঠিক থাকলে শ্রীলঙ্কা সফরের প্রাথমিক প্রস্তুতি শুরু হয়ে যাবে সপ্তাহ দুয়েক পরই। ক্রিকেট অপারেশন্স কমিটি প্রধান আকরাম খানের দেয়া তথ্য অনুযায়ী, আগামী ২১ বা ২২ সেপ্টেম্বর টাইগারদের অনুশীলন শুরু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *