সেপ্টেম্বর ১৪, ২০২১

ফেসবুকে জানিয়ে আত্মহত্যা করলেন বান্দরবানের জনপ্রিয় কণ্ঠশিল্পী!

১ min read

নিউজ ডেস্ক: হঠাৎ আত্মহত্যার ঘটনাগুলোর রুপ বদলেছে। রশি গলায় দিয়ে ঝুলে পড়ছেন অনেকে। ফেসবুক ম্যাসেঞ্জারে এমন একটি ভিডিও পোস্ট করার পর সত্যি সত্যিই ঝুলে পড়লেন বান্দরবানের জনপ্রিয় কণ্ঠশিল্পী পংকজ দেবনাথ। বুধবার (১৬ অক্টোবর) রাত একটার দিকে বান্দরবানের বালাঘাটার বাসায় এভাবেই আত্মহননের পথ বেছে নিলেন বাংলাদেশী আইডল প্রতিযোগিতায় অষ্টম হওয়া ২৯ বছর বয়সী এই তরুণ কন্ঠশিল্পী।

জানা গেছে, বুধবার (১৬ অক্টোবর) রাত সাড়ে ১২টার দিকে আত্মহত্যার আগে রশি গলায় দিয়ে ঝুলে পড়ছেন এমন একটি ভিডিও তার এক বন্ধুকে ফেসবুক ম্যাসেঞ্জারে পাঠান। ওই সময় তাকে বলতে শোনা যায়— ‘বাই,ভালো থাকিস, বেঁচে থেকে তো মুক্তি পেতে পারবো না, তাই এই ভাবেই মুক্তি পেতে চাই।’ এ সময় তার মাথার ওপর দড়ি ঝুললেও তাকে খুব স্বাভাবিক অবস্থায় দেখা যায়।

বিষয়টি ওই বন্ধু সঙ্গে সঙ্গে পংকজের অন্য বন্ধুদের জানালে তারা দ্রুত মোটরসাইকেলে করে বালাঘাটার বাসায় যান। সেখানে গিয়ে তারা বাসার ছাদের বিমের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান পংকজকে। এরপর তাকে দ্রুত তাকে বান্দরবান সদর হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তার মৃত্যু নিশ্চিত করেন।

জানা গেছে, মারমা সম্প্রদায়ের এক তরুণীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। বেশ কিছুদিন ধরে তাদের মধ্যে দূরত্ব সৃষ্টি হলে তার জের ধরে হতাশাগ্রস্থ হয়ে পড়েন পংকজ দেবনাথ। এর একপর্যায়ে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে তার বন্ধুমহলের ধারণা।

উল্লেখ্য, ২০১৩ সালে বেসরকারি টেলিভিশন চ্যানেল এসএ টিভির বাংলাদেশী আইডল প্রতিযোগিতায় পংকজ দেবনাথ সেরা দশের মধ্যে অষ্টম স্থান পান।

ছোটবেলা থেকেই সংগীত চর্চায় মনোযোগী ছিলেন পংকজ দেবনাথ। বাবা-মায়ের উৎসাহে তার সংগীত চর্চার শুরু। সংগীতে হাতেখড়ি ওস্তাদ অরুণ সারকি’র কাছে। তার কাছে তিনি ক্ল্যাসিকালে তালিম নেন। প্রায় ১০ বছর তার কাছেই গান শেখেন তিনি। দেশের বাইরে ভারতের আসামে একাধিকবার সংগীত পরিবেশন করে বেশ প্রশংসিত হন তিনি। তার বেশকিছু মিক্সড অ্যালবাম বাজারে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *