প্লেন বিধ্বস্ত হয়ে নিহত ২, বাঁচলো কুকুর


জবাবদিহি ডেস্ক : যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে একটি ছোট বিমান বিধ্বস্ত হয়ে দুজন নিহত হয়েছে। তবে ওই বিমানে থাকা একটি কুকুর বেঁচে গেছে বলে জানিয়েছে পুলিশ। খবর সিএনএনের।

নিউ ইয়র্কের মাট্টিটাকে হার্বস ফ্যামিলি ফার্মে শনিবার সকালে ওই বিমানটি বিধ্বস্ত হয়। বিমানটি লং আইল্যান্ড ম্যাকআর্থার বিমানবন্দর থেকে ‍উড্ডয়ন করে।

সাউথওল্ড টাউনের পুলিশ বিভাগ এক বিবৃতিতে জানিয়েছে, ওই বিমানটি কুকুরসহ দুজন যাত্রী ছিলেন। তারা জানিয়েছে, ফার্স্ট রেসপন্ডার ঘটনাস্থলে গিয়ে দেখতে পান বিমানটিতে আগুন ধরে গেছে। তবে কুকুরটি বিমানের ধ্বংসাবশেষ থেকে বের হওয়ার পর একজন কৃষক তাদের খুঁজে পায়।

পরে নিহতদের মৃতদেহ সেখান থেকে উদ্ধার করে সাফোল্ক কাউন্টি মেডিকেল এক্সামিনারের অফিসে নেয়া হয়। এদিকে নিহত ব্যক্তিদের পরিবারের সদস্যদের এ বিষয়ে জানানোর পরই তাদের পরিচয় প্রকাশ করা হবে বলে জানিয়েছে কর্মকর্তারা।

হার্বস ফ্যামিলি ফার্ম অনেকটা বিনোদন পার্কের মতো। এখানে মানুষজন পরিবার নিয়ে গান-বাজনা শুনতে পারে। নিজেরাই ফলমূল ও সবজি সংগ্রহ করতে পারে এবং ভুট্টা ক্ষেতে যেতে পারে। ওই দুর্ঘটনার পর হার্বস ফ্যামিলি ফার্ম এক বিবৃতিতে জানিয়েছে, বিমানটি বিধ্বস্ত হওয়ার আগে সেটি মাটির খুব কাছাকাছি উড্ডয়ন করছিল।

তারা আরও জানায়, এটা মর্মান্তিক একটি ঘটনা। বিমানের আরোহী ব্যক্তিদের পরিবারের প্রতি আমরা সমবেদনা ও শোক জানাই।

মার্কিন কেন্দ্রীয় বিমান কর্তৃপক্ষ জানিয়েছে, তারা দুর্ঘটনার বিষয়ে তদন্ত করছে। একই সঙ্গে কী কারণে এই বিমান বিধ্বস্ত হওয়ার ঘটনা ঘটলো তা খতিয়ে দেখবে বলে জানিয়েছে জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ড।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: