সেপ্টেম্বর ১৪, ২০২১

প্রতিরক্ষা মন্ত্রণালয়ে একাধিক পদে জনবল নিয়োগ

১ min read

প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদফতরের অধীনে ক্যান্টনমেন্ট বোর্ড ও বোর্ড পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহের ০৬টি পদে জনবল নিয়োগে দেওয়া হবে। আগ্রহীরা আগামী ২৫ নভেম্বর পর্যন্ত আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানের নাম: সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদফতর। পদের নাম: সহকারী প্রকৌশলী (সিভিল)। পদসংখ্যা: ০১ জন। শিক্ষাগত যোগ্যতা: সিভিল ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের নাম: প্রভাষক (তথ্য ও যোগাযোগ প্রযুক্তি)। পদসংখ্যা: ০১ জন।

শিক্ষাগত যোগ্যতা: কম্পিউটার বিজ্ঞান/আইসিটি বিষয়ে স্নাতকোত্তর। বেতন: ২২,০০০-৫৩,০৬০ টাকা। পদের নাম: প্রদর্শক (পদার্থবিজ্ঞান)পদসংখ্যা: ০১ জন। শিক্ষাগত যোগ্যতা: পদার্থবিজ্ঞানে স্নাতক। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। পদের নাম : সহকারী শিক্ষক (ধর্ম) । পদসংখ্যা: ০১ জন। শিক্ষাগত যোগ্যতা: কামিল/সমমান। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। পদের নাম: সহকারী শিক্ষক (বাংলা)। পদসংখ্যা: ০২ জন। শিক্ষাগত যোগ্যতা : বাংলাসহ স্নাতক/ সমমান/ বিএড/ সমমান। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা।

পদের নাম : সহকারী শিক্ষক (সামাজিক বিজ্ঞান)। পদসংখ্যা: ০১ জন। শিক্ষাগত যোগ্যতা: স্নাতক। বেতন: ১৬,০০০-৩৮,৬৪০ টাকা। প্রার্থীর ধরন : নারী ও পুরুষ। আবেদনপত্র সংগ্রহ : আগ্রহীরা প্রতিষ্ঠানের ওয়েবসাইট www.dmlc.gov.bd থেকে আবেদনপত্র সংগ্রহ করতে পারবেন। আবেদনের ঠিকানা: মহাপরিচালক, সামরিক ভূমি ও ক্যান্টনমেন্ট অধিদফতর, প্রতিরক্ষা মন্ত্রণালয়, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা-১২০৬। আবেদনের শেষ সময়: ২৫ নভেম্বর ২০১৯।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *