পিটি উষার চরিত্রে ক্যাটরিনা


June 8, 2019

বিনোদন ডেস্ক : ক্যাটরিনা কাইফ অভিনীত ‘ভারত’ সিনেমা মুক্তি পেয়েছে মাত্র চারদিন হলো। এই সিনেমায় বলিউড ভাইজান সালমান খানের সঙ্গে রসায়ন জমিয়েছেন অভিনেত্রী। সিনেমাটি নিয়ে দর্শকরা বেশ ভালো মতামত দিচ্ছেন। ধারণা করা হচ্ছে, একশ কোটির ঘর অতিক্রম করবে ছবিটি।

একদিনে ‘ভারত’ মুক্তি অন্যদিকে নতুন ঘোষণা দিয়েছেন সালমানের সাবেক প্রেমিকা ক্যাটরিনা। এবার দীপিকা-আনুষ্কার পথ ধরে প্রোডাকশনে যাচ্ছেন তিনি। এছাড়া খবর এসেছে ভারতের বিখ্যাত ক্রীড়াবিদ পিটি উষার জীবনীনির্ভর একটি সিনেমায়ও অভিনয় করবেন তিনি।

প্রোডাকশন হাউজ করা নিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে ক্যাটরিনা বলেন, আমার ব্যানারের ছবিগুলো হয়তো স্বল্পদৈর্ঘ্যের এবং একটু অন্যরকম হবে। কিন্তু ছবিগুলো সবার পরিবার নিয়ে দেখার মতো হবে। এসব সিনেমায় আমি নিজেও অভিনয় করতে পারি।

অন্যদিকে, পিটি উষার জীবনভিত্তিক সিনেমায় অভিনয় করা নিয়ে তিনি বলেন, আমি স্পোর্টস বায়োপিকে কাজ করতে আগ্রহী। এটা এমন কাজ যে আগে কখনও করিনি। যদি কোনও ব্যক্তিত্বের উপরও গল্প হয়, তাহলে সেটি আমার জন্য ভালো হবে। খুব বেশি নাটক নেই, এমন স্ক্রিপ্টে কাজ করতে চাই।

চলতি মাসের শেষে ‘সূর্যবংশী’ ছবির শুটিং শুরু করবেন ক্যাটরিনা। তার বিপরীতে থাকবেন অক্ষয় কুমার। পরিচালক রোহিত শেঠি।

উল্লেখ্য, এর আগে দীপিকা ও আনুষ্কা নিজেদের প্রোডাকশন হাউস করেছেন। দীপিকার পরবর্তী ছবি ‘ছপাক’ সিনেমাটি তার প্রোডাকশন হাউজের কাজ। অন্যদিকে আনুষ্কার প্রোডাকশন হাউস ক্লিন স্লেট ফিল্মসের কার্যক্রম বেশ ভালোভাবেই চলছে। তার কাজের মধ্যে আছে ‘NH10’, ‘ফিলাউরি’ ও ‘পরী’ ছবি। ভক্তরা এখন চেয়ে আছেন ক্যাটরিনার উদ্যোগের সাফল্য দেখার জন্য।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: