সেপ্টেম্বর ২৮, ২০২১

পাকিস্তানের টি-টোয়েন্টি নেতৃত্ব দেবেন ২৫ বছর বয়সী ব্যাটসম্যান বাবর আজম

১ min read

নিউজ ডেস্ক : পাকিস্তানের টেস্ট ও টি-টোয়েন্টির নেতৃত্ব হারালেন সরফরাজ আহমেদ। শুক্রবার সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)। এরই মধ্যে দুই ফরম্যাটের জন্যই অধিনায়ক ঘোষণা করেছে তারা। খবর ক্রিকবাজ।

আসন্ন অস্ট্রেলিয়া সফরে সরফরাজের পরিবর্তে পাকিস্তানের টেস্ট অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন টপঅর্ডার ব্যাটসম্যান আজহার আলি। আর টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন ২৫ বছর বয়সী তারকা ব্যাটসম্যান বাবর আজম।

নেতৃত্ব পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন দুই অধিনায়কই। আজহার বলেন, পাকিস্তান জাতীয় দলকে নেতৃত্ব দিতে পারার মতো সম্মানের বিষয় আর নেই। আমি দারুণ রোমাঞ্চিত ও উত্তেজিত। আমার ওপর আস্থা রাখার জন্য বোর্ডকে ধন্যবাদ। সবার সমর্থনে সামনে এগিয়ে যেতে চাই। ক্রিকেটবিশ্বে দলকে ভালো অবস্থানে রাখাই আমার মুখ্য উদ্দেশ্য।

বিশ্ব টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে এক নম্বর ব্যাটসম্যান বাবর। অতীতে নেতৃত্ব দেয়ার অভিজ্ঞতাও রয়েছে তার। ঘরের মাঠে সদ্য সমাপ্ত শ্রীলংকার বিপক্ষে ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজে সহঅধিনায়কের ভূমিকা পালন করেন তিনি। এছাড়া ২০১২ সালে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে পাকিস্তানকে নেতৃত্ব দেন হালের সেরা ব্যাটার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *