সেপ্টেম্বর ২৮, ২০২১

নেইমারকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য দিলেন মেসি

স্পোর্টস ডেস্ক: বার্সেলোনা থেকে নেইমারের চলে যাবার বিষয়ে অনেক চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন লিওনেল মেসি। দুই মৌসুম আগে সবাইকে চমকে দিয়ে স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইতে পাড়ি জমান ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়র। দলবদলের রেকর্ড গড়ে ২২২ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে যান তিনি।

ক্লাব বদলালেও পারফরম্যান্সে কোনো পরিবর্তন আসেনি নেইমারের। ঘন ঘন ইনজুরির সঙ্গে লড়াই করেও পিএসজির হয়ে দারুণ খেলছেন তিনি। তবে চলতি মৌসুমের শুরুতে গুঞ্জন উঠেছিল আবারও বার্সেলোনা ফিরবেন নেইমার।

স্প্যানিশ সংবাদ মাধ্যমগুলো জানাচ্ছিলো কথাবার্তাও চূড়ান্ত হয়ে গেছে দুই ক্লাবের মধ্যে। প্রায় দুই মাস নানান গুঞ্জন ও গুজবের পর শেষমেশ আর বার্সেলোনায় ফেরা হয়নি নেইমারের। থেকে গেছেন পিএসজিতেই।

নেইমার বার্সেলোনায় না ফেরায় মনঃক্ষুণ্ণই হয়েছিলেন দলের অন্যতম সেরা তারকা ও প্রাণভোমরা লিওনেল মেসি। তিনি বারবার চেয়েছিলেন নেইমার যেন ফিরে আসেন ক্লাবে। তা হয়নি।

আর এবার নেইমারের বার্সেলোনায় ফেরার বিষয়ে চাঞ্চল্যকর এক তথ্যই দিয়েছেন মেসি। তার মতে বার্সেলোনার টিম ম্যানেজম্যান্টের অনেকেই নেইমারকে দলে ফেরত চান না। যে কারণে দলবদলে নেইমারকে নিতে পারেনি বার্সেলোনা।

আর্জেন্টাইন সংবাদ মাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, ‘নেইমারকে বার্সেলোনায় ফেরানো এখন বেশ কঠিন। প্রথমত তাকে চলে যেতে দেখা কঠিন ছিলো, দ্বিতীয়ত সে যেভাবে চলে গেল। আমাদের ক্লাবেই অনেকে আছেন, যারা নেইমারকে দলে দেখতে চায় না। তবে যদি খেলার কথা বলেন, তাহলে অবশ্যই বিশ্বের অন্যতম সেরা নেইমার।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *