সেপ্টেম্বর ১৭, ২০২১

নিষিদ্ধ সময়ে মা ইলিশ নিয়ে পালানোর সময় সৌদি প্রবাসীর মৃত্যু

১ min read

নিউজ ডেস্ক : বাংলাদেশের ঝালকাঠির রাজাপুর উপজেলায় নিষিদ্ধ সময়ে মা ইলিশ নিয়ে পালানোর সময় স্থানীয়দের তাড়া খেয়ে নালায় পড়ে এক সৌদি প্রবাসী মারা গেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।শুক্রবার রাতে উপজেলার পশ্চিম বড়ইয়ার এলাকার ফকির বাড়ির বাগানের নালায় পড়ে তার মৃত্যু হয়।

মারা যাওয়া ওই প্রবাসীর নাম বাবুল হাওলাদার। তার বাড়ি উপজেলার বড়ইয়া ইউনিয়নের চর উত্তমপুর এলাকায়।

স্থানীয়রা জানান, মা ইলিশ ধরা বন্ধে বড়ইয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গতকাল অভিযান চালায় রাজাপুর উপজেলা প্রশাসন। অভিযানের সংবাদ পেয়ে সন্ধ্যায় ওই এলাকার অতি উৎসাহী কিছু লোকের তাড়া খেয়ে মা ইলিশ নিয়ে অন্ধকারে পালাতে গিয়ে কলাকোপা এলাকায় নালায় পড়ে বাবুল নিখোঁজ হন।
খোঁজাখুঁজির পর রাত ১০টার দিকে স্বজনেরা একটি গভীর নালার মধ্যে মৃত বাবুলকে দেখে পুলিশ খবর দেন। রাজাপুর থানা-পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

ঝালকাঠির জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার (রাজাপুর-কাঠালিয়া সার্কেল) মো. সাখাওয়াত হোসেন জানান, বাবুলের মৃত্যুর কারণ জানা যায়নি। লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে। তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

রাজাপুরের ইউএনও সোহাগ হাওলাদার বলেন, অভিযানে কাউকে ধাওয়া করা হয়নি। দুই বস্তা ইলিশ নদী থেকে ধরে নিয়ে যাওয়া হচ্ছে—এমন তথ্যের ভিত্তিতে সড়কে দাঁড়িয়ে তল্লাশি করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *