নিজের রেকর্ড ভাঙলেন সালমান খান


June 7, 2019

বিনোদন ডেস্ক : বলিউড ভাইজান সালমান খান নিজেই নিজের রেকর্ড ভাঙলেন। তার এবারের রেকর্ড আগের সব রেকর্ডকে ছাড়িয়ে গেছে। সম্প্রতি মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা ‘ভারত’। সিনেমাটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ৪২.৩০ কোটি রুপি। ২০১৯ সালে বাণিজ্যিক দিক থেকে সালমান-ক্যাটরিনা জুটির ‘ভারত’ এখন পর্যন্ত সেরা সিনেমা।

‘ভারত’ মুক্তি পেয়েছে ঈদের দিন। বুধবার ঈদুল ফিতরের দিন ভারতের ৪ হাজার ৭০০টি হলে সিনেমাটি মুক্তি পায়। এই মুহূর্তে ‘ভারত’ চলতি বছরের হায়েস্ট রেটেড মুভির তালিকায় ‘কলঙ্ক’, ‘কেশরী’, ‘গাল্লি বয়’ আর ‘টোটাল ধামাল’কে পেছনে ফেলে প্রথম স্থান দখল করেছে।

এদিকে সিনেমা মুক্তির পর নিজের রেকর্ড নিজে ভেঙে বেশ উল্লসিত সালমান খান।

তাই টুইট করে তিনি ধন্যবাদ জানিয়েছেন সবাইকে। সিনেমা বিশ্লেষক তরণ আদর্শের কথায়, একের পর এক নিজেই নিজের রেকর্ড ভাঙছেন সালমান। ‘ভারত’ এর প্রথম দিনের বক্স অফিস কালেকশন ‘প্রেম রতন ধন পায়ো’কে দ্বিতীয় হিট সিনেমা বানিয়ে দিল। সুরজ বরজাতিয়ার ওই সিনেমাটি প্রথম দিনে রোজগার করেছিল ৪০ কোটি রুপি। তালিকায় তৃতীয় ‘সুলতান’। এই সিনেমার কালেকশন ৩৬.৫৪ কোটি রুপি। এর আগে মুক্তির প্রথম দিনে সালমান খানের ‘টাইগার জিন্দা হ্যায়’ (৩৪.১০ কোটি), ‘সুলতান’ (৩৬.৫৪ কোটি) রুপি আয় করে।

ঈদের দিন ব্যবসাসফল সালমানের অন্য সিনেমার তালিকায় রয়েছে ‘রেস থ্রি’, ‘বজরঙ্গী ভাইজান’, ‘কিক’ ও ‘বডিগার্ড’। দক্ষিণ কোরিয়ার সিনেমা ‘অড টু মাই ফাদার’ এর হিন্দি রিমেক ‘ভারত’।

সিনেমাটির পরিচালক আলী আব্বাস জাফর বলেছেন, রাজ কাপুরের ‘মেরা নাম জোকার’ সিনেমা থেকে অনুপ্রাণিত ‘ভারত’। ভারতীয়-রাশিয়ান সার্কাসের বিষয়টি মাথায় রেখেই তৈরি হয়েছে সিনেমাটি। এই সিনেমায় সালমান খানকে স্টান্টম্যানের ভূমিকায় বিভিন্ন বয়সের পাঁচটি লুকে দেখা যাবে। ১৯৬০ সালের প্রেক্ষাপট থেকে বর্তমান পর্যন্ত সময়কালকে ধরা হয়েছে এতে। ‘ভারত’ সিনেমায় সালমানের নায়িকা ক্যাটরিনা কাইফ। এ ছাড়া আরো আছেন টাবু, জ্যাকি শ্রফ, সুনীল গ্রোভার প্রমুখ।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: