সেপ্টেম্বর ১৮, ২০২১

নিজের নামে ক্যাসিনো গুটি বানিয়েছিলেন মাফিয়া ডন আজিজ মাহাম্মদ ভাই

১ min read

নিউজ ডেস্ক : নিজের নামে ক্যাসিনো গুটি বানিয়েছিলেন মাফিয়া ডন আজিজ মাহাম্মদ ভাই। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের অভিযানে ‌‘এএমবি’ নামে ১৬শ’ গুটি উদ্ধার করা হয়। তবে ক্যাসিনোতে এসব গুটি কতো মূল্যে ব্যবহার করা হতো তা জানা যায়নি।
এ বিষয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক খোরশেদ আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার গুলশানের আজিজ মাহাম্মদ ভাইয়ের বাসায় অভিযান চালানো হয়। আমাদের কাছে তথ্য ছিল সেখানে বিপুল পরিমান মদ মজুদ আছে। কিন্তু অভিযানে গিয়ে আমরা দেখতে পাই শুধু মদই নয় সিসা ও গাঁজা সেবন করা হতো সেখানে।

তিনি আরো বলেন, ওই বাসায় ক্যাসিনো বোর্ড ও বেশ কিছু গুটিও উদ্ধার করা হয়। এরমধ্যে ১৬শ’ গুটি উদ্ধার করা হয় যেগুলোতে ‘এএমবি’ নামাঙ্কিত ছিল। ধারণা করা হচ্ছে ‘এএমবি’ হয়তো আজিজ মোহাম্মদ ভাইয়ের নামের সংক্ষিপ্ত রুপ। এছাড়া ওই বাড়িতে একটি গোপন সিড়িরও সন্ধান পায় অভিযান পরিচালনাকারী দল। যেটি ছয় তলা থেকে শুরু হয়ে নিচের পাকিং এরও এক তলা নিচ দিয়ে বের হয়েছে। ধারণা করা হচ্ছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অভিযান থেকে পালাতে সিড়িটি ব্যবহার করা হয়। শনিবারে অভিযানেও ওই বাড়িতে অবস্থানকারী আজিজ মোহাম্মদ ভাইয়ের ভাতিজা ওমর মোহাম্মদ সেখান দিয়ে পালিয়ে যান।

উল্লেখ্য, গত শনিবার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর রাজধানীর গুলশান-২ এর ৫৭ নম্বর সড়কের ১১/এ ও ১১/বি এবং গুলশান-১ এর ২৮ নম্বর সড়কের ৫২ নম্বর বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে ৩৮২ বোতল বিদেশী মদ, এক কেজি শিশা, একটি ক্যাসিনো বোর্ড, এএমবি নামাঙ্কিত ১৬শ’ গুটি উদ্ধার করে। আটক করা হয় ওই বাড়ি কেয়ারটেকার নবীন মন্ডল (৪৮) ও মোঃ পারভেজকে(২৪)। এ ঘটনায় গুলশান মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আধিদফতরের পরিদর্শক এস,এম সামসুল কবীর বাদি হয়ে একটি মামলা করেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *