আগস্ট ৩, ২০২১

নাটোরের ইউপি আ’লীগ সম্মেলন অনুষ্ঠিত

১ min read
নাটোরের ইউপি আ’লীগ সম্মেলন অনুষ্ঠিত

নাটোরের ইউপি আ’লীগ সম্মেলন অনুষ্ঠিত

নাটোর প্রতিনিধি: নাটোরের লালপুর উপজেলার কদিমচিলান ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বৃহষ্পতিবার চাঁদপুর উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলন উদ্বোধন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। কদিমচিলান ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর সম্মেলনে সভাপতিত্ব করেন।

সম্মেলনে অনান্যের মধ্যে বক্তব্য রাখেনলালপুর উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি, বাছের আলী খান, বীর মুক্তিযোদ্ধা জনাব মোঃ আজবার আলী, এসকেন্দার মির্জা, যুগ্ম-সাধারণ সম্পাদক আ স ম মাহমুদুল হক মুকুল, গোলাম কাউসার, এ‍্যাডভোকেট আলাউদ্দিন আলাল, যুগ্ম -সাধারণ সম্পাদক, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, আওয়ামী লীগ কেন্দ্রিয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক শামীম আহমেদ সাগর, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ বাবুল আক্তার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আনিসুজ্জামান বাবু।

যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর আলম, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল কালাম আজাদ,সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মীর আব্দুল মান্নান, সহ-দপ্তর সম্পাদক শফিউল আলম, উপজেলা আওয়ামী লীগ সদস্য কামরুজ্জামান লাভলু, মোঃ শহিদুল্লাহ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *