সেপ্টেম্বর ১৮, ২০২১

নরেন্দ্র মোদির ওপর বলিউড নায়কের স্ত্রীর অভিমান

নিউজ ডেস্ক: ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাষ্ট্রীয় দায়িত্ব পালনের পাশাপাশি শোবিজ জগতেরও খোঁজ খবর রাখেন। স্বচ্ছ ভারত আন্দোলনের সময় থেকেই বলিউড তারকাদের সাথে বেশ সখ্যতা তৈরি হয়েছে প্রধানমন্ত্রী মোদির।

তারই ধারাবাহিকতায় সম্প্রতি মহাত্মা গান্ধীর ১৫০তম জন্মদিন উপলক্ষে বলিউড তারকাদের সঙ্গে একটি প্রোগ্রামের আয়োজন করেন মোদি। সেখানে উপস্থিত ছিলেন বলিউডের নামিদামী তারকারা। ইন্টারনেট জুড়ে ভাইরাল হয়েছে তারকাদের সাথে মোদির খোশগল্পময় সব মুহূর্ত৷

কিন্তু এসব কিছুতে মোটেই খুশি হতে পারলেন না দক্ষিণের অভিনেতা রামচরণের স্ত্রী উপসনা কামনেনি। তাই তো টুইটারের এক বার্তার মাধ্যমে অভিমান প্রকাশ করলেন দেশের প্রধানমন্ত্রীর উপর। কামনেনি তার লেখা টুইটা বার্তায় জানান, ‘প্রিয় মোদিজি, আমরা ভারতের দক্ষিণ অঞ্চলের বাসিন্দা। আপনাকে প্রধানমন্ত্রী হিসেবে পেয়ে আমরা আনন্দিত।

কিন্তু সম্প্রতি আপনি যে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করলেন তাতে শুধু হিন্দী ভাষা ও বলিউড ইন্ড্রাস্ট্রির তারকারাই আমন্ত্রণ পেয়েছে। সেখানে দক্ষিণের প্রতিনিধিত্ব করে এমন কোনো তারকা ছিলো না। তামিল ইন্ড্রাস্ট্রির প্রতি এমন অবহেলা কষ্টদায়ক।’

রামচরণের স্ত্রীর এমন অভিমানকে যুক্তিসঙ্গতই ভাবছেন নেটিজেনরা। দেশের প্রধানমন্ত্রীর এমন একচোখা মনোভাবের সমালোনাচনাও করছেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *