আগস্ট ৩, ২০২১

ধামইরহাটে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে বিদায় সংবর্ধনা

১ min read
ধামইরহাটে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে বিদায় সংবর্ধনা

ধামইরহাটে অতিরিক্ত পুলিশ সুপার তরিকুল ইসলামকে বিদায় সংবর্ধনা

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর ধামইরহাটে পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলামকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। ১৪ ফেব্রুয়ারী রাত সাড়ে ৮ টায় ধামইরহাট থানায় বিদায়ী সম্মাননা প্রদান করেন ওসি আবদুল মমিন।

বিদায় সংবর্ধনা গ্রহণকালে আবেগে আপ্লুত হয়ে ধামইরহাট থানায় কর্মরত দীর্ঘ ১৪ মাসের স্মৃতি চারণ করতে গিয়ে তিনি বলেন,‘ ‘পুলিশ জনগণের বন্ধু ও তাদের সেবক এটা বাস্তবায়নে বৈশ্বিক মহামারীতেও আমি কাজ করেছি, অনেক জায়গায় সরকারি সিদ্ধান্ত বাস্তবায়নে বাধা আসলে নিজের সততা ও আইনী শক্তি প্রয়োগ করে সরকারী সিদ্ধান্ত বাস্তবায়ন করেছি, এতে সহযোগিতা করেছেন ধামইরহাটের সাংবাদিকবৃন্দ, যার অনস্বীকার্য।’

অনুষ্ঠানে ওসি আবদুল মমিনের সভাপতিত্বে ও ইন্সপেক্টর (তদন্ত) আব্দুল মোন্নাফের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পত্নীতলা থানার ওসি সামসুল আলম, ধামইরহাট থানার সাব-ইন্সপেক্টর আলমগীর হোসেন, এ.এস.আই সাজ্জাদ হোসেন, কনস্টেবল মো. মাসুদ হোসেন, নারী কনস্টেবল মোসা. সাথী আকতার, বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলামের সহধর্মীনি ও সন্তানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য পত্নীতলা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. তরিকুল ইসলাম সম্প্রতি বদলী হয়ে ফরিদপুর জেলায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) হিসেবে পদায়ন হয়েছেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *