দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অসম্ভব বলে কোন কথা নেই : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী


পিরোজপুর প্রতিনিধি : গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ.ম রেজাউল করিম বলেছেন, দেশের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অসম্ভব বলে কোন কথা নেই, নিজস্ব অর্থায়নে পদ্মা ব্রীজ প্রায় শেষ পর্যায়ে এনে তিনি তা প্রমাণ করেছেন।
আজ দুপুরে স্বরূপকাঠি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত এ্যাম্বুলেন্স প্রদান অনুষ্ঠান শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে এক সুধী সমাবেশে এসব কথা বলেন।
স্বরূপকাঠিকে ছবির মত সাজাতে সকলকে ঐক্যব্ধভাবে কাজ করার আহ্বান জানিয়ে রেজাউল করিম বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী হিসেবে এলাকার উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাব এটাই আমার অঙ্গীকার।
স্বরূপকাঠী উপজেলা নির্বাহী অফিসার সরকার আব্দুল্লাহ আল মামুন বাবুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মো. শাহ আলম, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আব্দুল হামিদ, সম্পাদক অ্যাডভোকেট এস এম ফুয়াদ প্রমুখ।
মন্ত্রী রেজাউল করিম বলেন, ইভটিজিং, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদকসহ সকল অপরাধমূলক কাজে কোন ছাড় দেয়া হবে না। কোন নেতা কর্মী যদি অসামাজিক এবং অন্যায় কাজের সাথে নিজেকে জড়িত করে তবে তাকেও শাস্তি পেতে হবে আইন অনুযায়ী।

0 30

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আজকের সংবাদ শিরোনাম :
%d bloggers like this: