সেপ্টেম্বর ২৮, ২০২১

দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতন আয়োজন করতে যাচ্ছে ১১.১১ ক্যাম্পেইনে রেকর্ড

১ min read

নিউজ ডেস্ক : বাংলাদেশে অনলাইন মার্কেটপ্লেস দারাজ বাংলাদেশ দ্বিতীয়বারের মতন আয়োজন করতে যাচ্ছে ইলেভেন ইলেভেন ১১.১১ সেল ক্যাম্পেইন। আর এ উপলক্ষে প্রতিষ্ঠানটি প্রায় এক হাজার ৫০০ কর্মী নিয়োগ করছে।

আসন্ন ক্যাম্পেইনটিতে ক্রেতা বা গ্রাহকদের সর্বোচ্চ সেবা নিশ্চিত করতেই দারাজের এই উদ্যোগ বলে প্রতিষ্ঠানটি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

ইলেভেন ইলেভেন ১১.১১ বিশ্বের সবচেয়ে বড় অনলাইন শপিং ইভেন্ট যা অ্যামাজন প্রাইম ডে-এর তুলনায় প্রায় ১৮ গুণ ও ব্ল্যাক ফ্রাইডের তুলনায় প্রায় আড়াই গুণ বড়।

দেশের ইতিহাসে এই প্রথম এক দিনের একটি ক্যাম্পেইন উপলক্ষে বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করে রেকর্ড গড়েছে প্রতিষ্ঠানটি।

ঢাকার মধ্যে ও বাইরে খণ্ডকালীন প্রায় ২১ জন কালেকশন পয়েন্ট এজেন্ট, ২০০ জন অপারেটর, ৭৩২ জন রাইডার, ৪৫ জন ড্রাইভার, ৩০০ জন কাস্টমার সার্ভিস এজেন্ট থেকে শুরু করে কমার্শিয়াল, মার্কেটিং, অপারেশন্স ও ক্রস বর্ডার ডিপার্টমেন্টে আরও অনেক ফুলটাইম এক্সিকিউটিভ নিয়োগ করা হচ্ছে দারাজ অনলাইন শপে।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক এ উপলক্ষে বলেন, “বিশ্বের সবচেয়ে বড় ক্যাম্পেইন, ইলেভেন ইলেভেন-এর অভিজ্ঞতাটি যেন ক্রেতাদের জন্য আরামদায়ক হয় সেই কথা চিন্তা করেই আমরা বিপুল পরিমাণ জনশক্তি নিয়োগ করছি। আমরা আশা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *